বিজ্ঞাপন

‘বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না’

March 23, 2023 | 4:33 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলা লী‌গের সভাপ‌তি ও তারা‌ব পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন রাষ্ট্র হতে পারতো না। আমরা স্বাধীন জাতি হিসেবে আত্মমর্যাদা অর্জন করতে পারতাম না।

বিজ্ঞাপন

বৃহস্প‌তিবার (২৩ মার্চ) দুপু‌রে উপজেলার খাদুন এলাকায় তারা‌ব পৌরসভা কার্যাল‌য়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র হাছিনা গাজী বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে যার কাছে যা আছে তাই নিয়ে যুদ্ধ করে বিজয় অর্জন করেছিলো। জাতির পিতার স্বপ্ন ছিলো সোনার বাংলা গড়ার। তার সেই স্বপ্ন বাস্তবায়নে বঙ্গবন্ধুকন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধভা‌বে কাজ করতে হবে।

বিজ্ঞাপন

তারা‌ব পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা তাজুল ইসলা‌মের সঞ্চালনায় অনুষ্ঠা‌নে তারাব পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী লী‌গের কার্যকরী সদস্য মোহাম্মদ ফি‌রোজ ভুঁইয়া, তারা‌ব পৌরসভার স্যা‌নেটারী ইন্স‌পেক্টর আব্দুল ম‌তিন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন