বিজ্ঞাপন

নরসিংদীতে জমি নিয়ে কৃষককে পিটিয়ে হত্যা

May 22, 2023 | 10:34 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: জেলার বেলাবতে জমি নিয়ে বিরোধে মো. বিল্লাল হোসেন ( ৪০) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ সময় আহত হয়েছেন চার জন।

বিজ্ঞাপন

সোমবার (২২মে) বিকেলে উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের বিন্নাবাইদ পশ্চিমপাড়ায় এই ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন- নিহতের স্ত্রী শামিমা আক্তার (২৬), ভাই ডালিম (৩২), জাহানারা বেগম (৩৮) ও ভাতিজা আনোয়ার হোসেন। তাদের নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘ দিন ধরে নিহত বিল্লাল হোসেনের সঙ্গে চার গন্ডা জমি নিয়ে প্রতিবেশি ইয়াসিন মাস্টারের বাড়ির ভাড়াটিয়া জুয়েল মিয়ার দ্বন্দ্ব চলে আসছে। এ ঘটনার জেড় ধরে আজ দুপুরে স্থানীয় মুরুব্বি ও কিছু সংখ্যক গ্রামবাসীর উপস্থিতিতে একটি সালিশ বসে। ওই সালিশে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সেটি বন্ধ হয়ে যায়।

নিহতের পরিবারের অভিযোগ, সালিশ বন্ধ হওয়ার পর জুয়েলের নেতৃত্বে ১০ থেকে ১৫ জন ভাড়া করা সন্ত্রাসী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বিল্লালের বাড়িতে হামলা করে। এ সময় তারা লোহার রড ও বাঁশ দিয়ে পিটিয়ে বিল্লাল ও তার স্ত্রী শামিমা আক্তার, ভাই, ভাইয়ের স্ত্রী ও ভাতিজাকে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল নিয়ে গেলে বিল্লালের অবস্থার অবনতি হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে পাঠানো হলে সে পথেই মারা যায়।

বিজ্ঞাপন

বেলাব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তানভীর আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘বিষয়টি সম্পর্কে আমরা জানতে পেরেছি। ঘটনার পর পরই সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। থানায় এখনো কেউ কোনো অভিযোগ দায়ের করেনি। তবে আমরা তদন্ত করে দ্রুত সময়ের মধ্যে হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতার করব।’

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন