বিজ্ঞাপন

রণবীর-আলিয়া’র প্রেম আরও প্রকাশ্য

May 12, 2018 | 5:25 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বিয়ে বা এ ধরণের সামাজিক অনুষ্ঠানগুলো শোবিজ জগতে বেশ গুরুত্বপূর্ণ। কারণ এসব আনন্দ আয়োজনে অতিথিরা আসেন জোড়ায় জোড়ায়। ফলে একটু চোখ-কান খোলা রাখলেই কিংবা দু এ দু’য়ে চার মেলাতে জানলেই বোঝা যায় কার সঙ্গে কার চলছে মনের গোপন লেনাদেনা।

গুঞ্জন আছে, রণবীর কাপুর আর আলিয়া ভাট প্রেম করছেন। তবে আসলেই তারা প্রেম করছেন কিনা এ ব্যপারে মুম্বাইয়ের বড় বড় গণমাধ্যমগুলো এখনও একমত হতে পারছে না। মাঝখানে দু-একবার একসঙ্গে ধরা পড়েছেন বটে, তবে প্রতিবারই ‘আমরা ভাল বন্ধু’ বলে গুঞ্জন এড়িয়ে গেছেন। কিন্তু এবার বোধহয় আর সম্পর্কের কথা অস্বীকার করতে পারবেন না রণবীর-আলিয়া।

ঘটনা ঘটেছে সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়েতে। রণবীর কাপুরের বলিউড জীবন শুরু হয়েছিল সোনমকে সঙ্গী করে, ফলে প্রথম সিনেমা ‘সাওয়ারিয়া’ থেকেই দুজনের বেশ ভালো বন্ধুত্ব। বন্ধুর বিয়েতে রণবীরের আসাটাই স্বাভাবিক। এসেছেনও। তবে সঙ্গে বগলদাবা করে নিয়ে এসেছিলেন আলিয়া ভাটকেও! কাপুর পরিবারের বিয়েতে দুজনকে একসঙ্গে দেখে সবাই মোটামুটি নিশ্চিত হয়ে গেছেন যে ডুবে ডুবে জল খাচ্ছেন এই জুটি।

বিজ্ঞাপন

আলিয়া ও রণবীর বর্তমানে একসঙ্গে অভিনয় করছেন ‘বহ্মাস্ত্র’ ছবিতে। অনিক দত্তের নির্দেশনায় নির্মিতব্য এই ছবির সেটেই দুজনের মধ্যে প্রেম দানা বাঁধে বলে সবার ধারণা। অনিক দত্ত নিজেও তাদের প্রেম নিয়ে টিপ্পনী কাটেন নিয়মিত। অনিকের টিপ্পনি যে মিথ্যে নয় সোনমের বিয়ের অনুষ্ঠানে হাত ধরে এসে যেন সেটিই বলে দিলেন রণবীর-আলিয়া।

 সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন