বিজ্ঞাপন

রাজের আচরণে অতিষ্ঠ হয়ে ডিভোর্স, বললেন আইনজীবী

September 20, 2023 | 6:51 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

জল্পনা ছিল আগে থেকেই। জানা যাচ্ছিল, পরীমণি-রাজের সংসার করা হবে না। আলাদা হয়ে যাবেন তারা। শেষ পর্যন্ত হতে যাচ্ছে সেটিই। এবার আনুষ্ঠানিকভাবেই বিচ্ছেদের পথে এই তারকা জুটি। শরিফুল রাজকে এরই মধ্যে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরীমণি।

বিজ্ঞাপন

শরিফুল রাজকে পরীমণি ডিভোর্স লেটার পাঠিয়েছেন বুধবার (১৮ সেপ্টেম্বর)। তার আইনজীবী মো. শাহীনুজ্জামান গণমাধ্যমকে জানিয়েছেন তাদের বিচ্ছেদের কারণ।

মো. শাহীনুজ্জামান বলেন, ‘চিত্রনায়িকা পরীমণি তার সাংসারিক জীবনে অতিষ্ঠ হয়েই সিদ্ধান্তটি নিয়েছেন। কাজীর মাধ্যমে তিনি ডিভোর্স লেটার পাঠিয়েছেন।’

এই আইনজীবী বলেন, মুসলিম পারিবারিক আইন অনুযায়ী কাজী অফিসে নিবন্ধন প্রক্রিয়ার মাধ্যমে বিয়ে হয়। কেউ বিচ্ছেদ চাইলে একই নিয়মে কাজীর মাধ্যমে বিচ্ছেদের প্রক্রিয়ার জন্য আবেদন করতে হয়। আর এই নোটিশের প্রক্রিয়া মেনেই তিন মাস পর তালাক কার্যকর হয়।

বিজ্ঞাপন

পরীমণি এই পথেই বিচ্ছেদের জন্য আবেদন করেছেন জানিয়ে মো. শাহীনুজ্জামান বলেন, পরী-রাজের কাবিননামায় দেনমোহর ছিল ১০১ টাকা, যেটি উসুল দেখানো হয়েছে। এই ডিভোর্স লেটার পাঠানোর মাধ্যমে তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ প্রক্রিয়া শুরু হয়েছে। তবে তারা যদি তিন মাসের মধ্যে স্থানীয় কাউন্সিলর বা সিটি করপোরেশনে গিয়ে নিজেদের মধ্যে আপস করে সংসার করতে চান, তাহলে ডিভোর্স কার্যকর হবে না।

ডিভোর্স লেটারটি পাঠানো হয়েছে উত্তর বাড্ডা কাজী অফিস থেকে। যেখানে পরীমণির বাসা হিসেবে শান্তিনগরের পীর সাহেবের গলির একটি বাসার ঠিকানা দেওয়া হয়েছে। শরিফুল রাজের ক্ষেত্রে তার গ্রামের ঠিকানা ব্যবহার করা হয়েছে।

২০২১ সালে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেটে শরিফুল রাজ-পরীমণির পরিচয় ও প্রেম। ওই বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে তারা বিয়ে করেন। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

বিজ্ঞাপন

এর মধ্যে গত মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু ‘বিশেষ মুহূর্তে’র ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পর জানা যায়, ভালো যাচ্ছে না রাজ-পরীর সংসার জীবন। এরপর আলাদাভাবে রাজ ও পরীর মুখেও শোনা যায়, একসঙ্গে থাকছেন না তারা; সম্পর্কটা বিচ্ছেদের পথেই। অবশেষে সেই জল্পনাই সত্য হলো।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন