বিজ্ঞাপন

হোটেলে থেকেই অসুস্থ হয়ে পড়ছেন বাবর-আফ্রিদিরা!

October 20, 2023 | 12:31 pm

স্পোর্টস ডেস্ক

প্রায় সাত বছর পর ভারতের মাটিতে পা রেখেছে পাকিস্তান। দুই দেশের বৈরী সম্পর্কের কারণে টুর্নামেন্টজুড়েই নিরাপত্তার চাদরে ঢাকা থাকবেন বাবর আজমরা— সেটি অনুমেয়ই ছিল। হয়েছেও তাই। আর সেটিই নাকি পাকিস্তানের ক্রিকেটারদের অসুস্থ করে তুলছে।

বিজ্ঞাপন

অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের আগে পাকিস্তান পেসার হাসান আলী জানিয়েছেন, সফরের বেশির ভাগ সময় হোটেলে কাটানোর কারণেই অসুস্থ হয়ে পড়ছেন দলের ক্রিকেটাররা।

ভারতের বিপক্ষে ম্যাচের পর পাকিস্তান শিবিরে দেখা দিয়েছে জ্বরের প্রকোপ। ছয়জন ক্রিকেটার আক্রান্ত হয়েছে ভাইরাল জ্বরে। হাসানের মতে, বাইরে বের না হওয়াতেই এমন অসুস্থতা।

হাসান বলেন, ‘আমরা খুব বেশি বাইরে বের হতে পারি না। আমরা যেতে চাইলেও পুরো নিরাপত্তা বাহিনী নিয়ে বের হতে হয়। আতিথিয়তায় কোনো কমতি নেই। কিন্তু বেশির ভাগ সময় আমাদের নিরাপত্তার কারণে হোটেলেই থাকতে হয়। এজন্য সবাই অসুস্থ হয়ে যাচ্ছে।’

বিজ্ঞাপন

জ্বরে ভুগতে থাকা ক্রিকেটাররা এখন আগের চেয়ে সুস্থ আছে বলেই জানালেন হাসান, ‘হ্যাঁ, বেশির ভাগ ক্রিকেটারই সুস্থ হয়ে উঠেছে। কিন্তু হোটেল রুমে থাকার কারণে এমনটা বারবার হচ্ছে।’

ভিসা জটিলতায় বিশ্বকাপ দেখতে আসতে পারছেন না পাকিস্তান সমর্থকরা। মাঠে তাই হাসানদের পক্ষে সমর্থন জোগানো মানুষের সংখ্যা হাতেগোনা। এ বিষয়টিও বেশ হতাশ করেছে হাসানকে।

তিনি বলেন, ‘কয়েকজন সমর্থক আর সাংবাদিক আমাদের সঙ্গে আছেন। সব মিলিয়ে সংখ্যাটা হয়তো ৪৫ থেকে ৪৭ জন হবে। আমরা আমাদের সমর্থকদের মিস করছি। কিন্তু এটা তো আসলে আমাদের হাতে নেই।’

বিজ্ঞাপন

আজ বেঙ্গালুরুতে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামছে পাকিস্তান। প্রথম তিন ম্যাচের দুটিতে জিতলেও শেষ ম্যাচে ভারতের কাছে হেরে কিছুটা ব্যাকফুটে আছে তারা।

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এফএম/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন