বিজ্ঞাপন

নাটোরে ৩টিতে নৌকা, একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

January 8, 2024 | 9:09 am

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

নাটোর: নাটোরের চারটি আসনে ৩টিতে নৌকা এবং একটিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন।

বিজ্ঞাপন

রোববার (৭ জানুয়ারি) রাতে ভোটের ফলাফল ঘোষণা করা হয়। এর আগে নাটোরে চারটি আসনে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট হয়।

নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট আবুল কালাম আজাদ ৫১ লাখ ৭১৯টি ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচাত হয়েছে। তার নিকটতম নৌকার প্রার্থী প্রার্থী মো. শহিদুল ইসলাম বকুল পেয়েছে ৪৮ হাজার ২৫৮টি।

নাটোর-২ (নাটোর সদর- নলডাঙ্গা) আসনে নৌকার প্রার্থী মো. শফিকুল ইসলাম শিমুল ১ লাখ ১৭ হাজার ৮৪৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচাত হয়েছে। তার নিকটতম ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. আহাদ আলী সরকার পেয়েছেন ৬১ হাজার ৮৫টি ভোট।

বিজ্ঞাপন

নাটোর-৩ (সিংড়া) আসনে নৌকা প্রতীক নিয়ে জুনাইদ আহমেদ পলক ভোট পেয়েছেন ১ লাখ ৩৫ হাজার ৮০২টি এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগলের স্বতন্ত্র প্রার্থী মো. শফিকুল ইসলাম শফিক পেয়েছেন ৪২ হাজার ৯৯৭টি ভোট।

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে নৌকা প্রতীক নিয়ে ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী পেয়েছেন ১ লাখ ১৩ হাজার ৫৮২টি এবং ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন পেয়েছেন ৯০ হাজার ৭৪৮টি ভোট।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোরে ৪টি সংসদীয় আসনে বিভিন্ন রাজনৈতিক দলের ৩২ জন প্রার্থী সংসদ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন