বিজ্ঞাপন

পাঁচ বছর পর আবার নির্বাচনের ঘোষণা মাহির

January 9, 2024 | 6:21 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সদ্য শেষ হওয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসন থেকে নির্বাচন করেছেন মাহিয়া মাহি। নির্বাচনের ফলাফলে তিনি ৯ হাজার ৯টি ভোট পেয়েছেন। তার আসনে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরী। ফলাফল ঘোষণার একদিন পর মাহি ফেসবুকে এক ভিডিও বার্তায় তার ভোটারদের ধন্যবাদ জ্ঞাপন করে বলেছেন, পাঁচ বছর পর আবার নির্বাচন করবেন।

বিজ্ঞাপন

এক ভিডিও বার্তায় মাহি বললেন, একটু মন খারাপ হলেও মানসিকভাবে ভেঙে পড়িনি। আমি প্রতিটি কাজের নেগেটিভ দিক চিন্তা করে শুরু করি। ভোটে যে কোনো ফলাফলের জন্য আমি মানসিকভাবে প্রস্তুত ছিলাম।

জাতীয় নির্বাচনের আগে মাহি তার নির্বাচনী ইশতেহারে ১৭টি বিষয় উল্লেখ করেছিলেন। সেগুলোর মধ্যে অন্যতম ছিল প্রত্যেকের ঘর কর্মসংস্থান হবে, তরুণরা হবে উদ্যোক্তা। আরও ছিল নির্বাচনী একালায় সড়কের উন্নয়ন।

নৌকার বিজয়ী প্রার্থী ওমর ফারুক চৌধুরীর উদ্দেশে মাহিয়া মাহি বলেন, সড়কে গরুর গাড়ি চলার মতো অবস্থা। বরেন্দ্র ভূমিতে পানির সমস্যা আছে। যিনি নির্বাচিত হয়েছেন তার কাছে অনুরোধ করবো গত ১০ বছরে তিনি যেটা করেননি এই পাঁচ বছরে যেন এটা করেন। কারণ তার জনপ্রিয়তা গত ১৫ বছরে জিরো অবস্থায় এসেছে। তিনি যেন এটি কাটিয়ে ওঠেন। তিনি পাশ করতে পেরেছেন শুধুমাত্র নৌকা প্রতীকের জন্য।

বিজ্ঞাপন

নির্বাচনে হারলেও মাঠ ছাড়ছেন না মাহি। তার কথায় বোঝা গেল দ্বিগুণ উৎসাহে তিনি কাজ করে যাবেন। মাহিয়া মাহি বলেন, আমি কিন্তু মাঠে আছি। পাঁচ বছর পর আবারও দেখা হচ্ছে। এই সময়ে আমার পক্ষে যারা কাজ করবে তাদের যদি ডিস্টার্ব করা হয় মনে রাখবেন আমি কিন্তু দুর্বল নই। কর্মীদের যদি বাধা দেয়া হয় তাহলে আমি প্রতিহত করবো। যেসব কর্মীরা আমার জন্য কাজ করেছে, তাদের জন্য প্রয়োজনে আমি জানও দিয়ে দেব।

নির্বাচনের ফলাফল প্রসঙ্গে মাহি বলেন, নির্বাচন সুষ্ঠু হয়েছে। প্রশাসন, নির্বাচন কমিশনের কাছে যখন সহযোগিতা চেয়েছি তারা আমাকে হেল্প করেছে। যদিও আমি কম ভোট পেয়েছি কিন্তু ওটা ব্যাপার না। একজন নারী হয়ে আমি যেভাবে নির্বাচন করেছি এটা সকলের অ্যাপ্রিসিয়েট করা করা উচিত।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন