বিজ্ঞাপন

ডেমরায় ট্রাকচাপায় নারীর মৃত্যু

January 22, 2024 | 11:39 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় ট্রাকচাপায় লাবণী আক্তার (২৪) নামে এক তরুণী মারা গেছেন। তিনি স্থানীয় একটি হাসপাতালের কর্মচারী। একই ঘটনায় আহত হয়েছেন সানজিদা নামে তার আরেক সহকর্মী।

বিজ্ঞাপন

রোববার (২১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। রাত আনুমানিক দেড়টার দিকে লাবণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। তখন চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত লাবণী বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার বট বালিকা গ্রামের বাবুল গাজীর মেয়ে। বর্তমানে থাকতেন যাত্রাবাড়ী কাজলা এলাকায়।

ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান জানান, হতাহত দু’জন স্টাফ কোয়ার্টার এলাকায় গ্রিন বাংলা হাসপাতালের কর্মচারী। সন্ধ্যায় ডিউটি শেষ করে তারা একসাথে বাসায় ফিরছিলেন। স্টাফ কোয়ার্টারের রোডে রাস্তা পার হওয়ার সময় একটি ট্রাক তাদের দু’জনকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তারা। পথচারীরা তাদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে লাবণীকে রাতে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক রাত দেড়টার দিকে মৃত ঘোষণা করেন। আর আহত সানজিদা স্থানীয় হাসপাতালেই চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

এসআই আরও জানান, ঘটনার পরপরই ট্রাকটি জব্দ করা হয়েছে এবং চালককে আটক করা হয়েছে। এই ঘটনায় সড়ক পরিবহন আইন একটি মামলা দায়ের হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন