বিজ্ঞাপন

ঈদ সিনেমার গান-ট্রেইলারে জমে উঠছে অনলাইন   

May 24, 2018 | 12:53 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঈদ আসতে আর কিছু সময় বাকি। বাংলা চলচ্চিত্রের দর্শকেরা এখনি পেতে শুরু করেছে ঈদের সিনেমার ঝাঁজ। এবারের ঈদে যে সিনেমাগুলো মুক্তি পাবে সেগুলো নিয়ে প্রচারণার কমতি রাখছেন না প্রযোজনা প্রতিষ্ঠানগুলো। অনলাইনে মুক্তি দিচ্ছেন বিভিন্ন রকমের ভিডিও বার্তা আর চোখ ধাঁধানো সুন্দর সব গান।

বুধবার (২৩ মে) অনলাইনে এসেছে শাকিব খান অভিনীত কলকাতার ‘ভাইজান এলো রে’ সিনেমার গান। গানটির শিরোনাম ‘লিখেছি তোর নাম’, যেখানে শাকিব খানের বিপরীতে আছেন শ্রাবন্তী। অন্যদিকে মঙ্গলবার (২২ মে) প্রকাশ পেয়েছে ‘সুলতান’ সিনেমার গান ‘আমার মন’। এই গানটিতে আছেন কলকাতার জিৎ ও বাংলাদেশের মিম।

বিজ্ঞাপন

দুটো গানই বেশ ভালো সাড়া পাচ্ছে ভক্তদের কাছে। গানগুলোর মন্তব্যের বাক্সে সবাই রাখছেন প্রশংসা বাক্য।

এখন পর্যন্ত, বাংলাদেশ থেকে অর্থলগ্নি করা হয়েছে এমন সিনেমার মধ্যে প্রচারণায় রয়েছে ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’ ও ‘পোড়ামন ২’ ছবিগুলো। এর মধ্যে মধ্যে ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ও ‘পোড়ামন ২’ ছবির গান পাওয়া যাচ্ছে অনলাইনে। ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমার ট্রেইলার কিছুটা সমালোচনাও আছে দর্শকদের মধ্যে।

বিজ্ঞাপন

অন্যদিকে ‘ভাইজান’ ও ‘সুলতান’ সিনেমার গানে চমক থাকলেও ঈদের সিনেমা বাজারে হয়তো উঠতেই পারবে না। কারণ বিদেশি ছবিকে উৎসবে মুক্তি না দেয়ার ব্যাপারে রুল জারি করেছে বাংলাদেশের উচ্চ আদালত। তবে বিষয়টি এখনো মীমাংসাধিন।

সিদ্ধান্ত যাই হোক, অনলাইন বেশ জমজমাট হয়ে উঠেছে ঈদের সিনেমার গান ও ট্রেইলারে। এবার বেশ আলোচিত হচ্ছে মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলো। এখন দেখার অপেক্ষা ঈদে কোন সিনেমাগুলো মুক্তি পাবে, তা চূড়ান্ত হওয়ার।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন