বিজ্ঞাপন

লোহার অ্যাঙ্গেল মাথায় পড়ে পরিচ্ছন্নতাকর্মী নিহত

February 25, 2024 | 9:11 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর চকবাজার চাঁদনী ঘাট এলাকায় ময়লা রাখার ঘরে লোহার অ্যাঙ্গেল মাথায় পড়ে সোহান (২৫) নামে এক পরিচ্ছন্নতাকর্মী নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

রোববার (২৫ ফেব্রুয়ারি) বেলা ৪টা দিকে এ দুর্ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় সহকর্মীরা সোহানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক বিকেল ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

সোহানের বাড়ি রংপুরের গংগাচড়া উপজেলার হাজীপাড়া গ্রামে। বাবার নাম দুলু মিয়া। পরিবারের সঙ্গে কামরাঙ্গীরচর ট্যানারি পুকুরপাড় এলাকায় থাকতেন তিনি।

সোহানকে হাসপাতালে নিয়ে আসা সহকর্মী মনির হোসেন ও আমিনুর ইসলাম জানান, তারা চকবাজার ইসলামবাগ এলাকার ‘ক্লিন সোসাইটি’ নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে দক্ষিণ সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মীর কাজ করে। বিকেলে ইসলামবাগ চাঁদনী ঘাট বাজারের পাশে সিটি করপোরেশনের নির্মাণ করা ময়লা রাখার ঘরের কাজ করছিলেন সোহান। এ সময় সেই ঘরের চালের লোহার একটি অ্যাঙ্গেল তার মাথার ওপর খসে পড়ে এবং খুলির ভেতরে ঢুকে যায়। তখন সঙ্গে সঙ্গে সোহান মাটিতে লুটিয়ে পড়ে। পরে রক্তাক্ত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালেরর পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরির্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি চকবাজার থানায় জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন