বিজ্ঞাপন

শেরপুরে অগ্নিকাণ্ডে দাদি-নাতির মৃত্যু

February 27, 2024 | 2:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

শেরপুর: শেরপুর সদরের এক বাড়িতে অগ্নিকাণ্ডে এক শিশু ও এক নারী মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা দাদি-নাতি। এ ঘটনায় ওই বাড়ির সকল মালামাল পুড়ে গেছে। এছাড়া আগুনে পুড়ে চারটি গরুও মারা গেছে।

বিজ্ঞাপন

সোমবার দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের পয়াস্তিরচর গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা  হলেন– ফিরোজা বেগম (৬০) ও তার সাত বছরের নাতি শরিফ মিয়া। নিহত ফিরোজা বেগম ওই গ্রামের মো. আমান উল্লাহ মন্টুর স্ত্রী সাবেক মহিলা মেম্বার ফিরোজা বেগম ও শরিফ হাবিবুর রহমানের ছেলে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, শেরপুর সদরের কামারেরচর ইউনিয়নের পয়াস্তিরচর গ্রামে আমান উল্লাহর বাড়িতে সোমবার দিবাগত রাত ৩টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় দাদি ও নাতি দুইজন অগ্নিদগ্ধ হন। দুটি বসতঘরসহ একটি গোয়ালঘর পুড়ে যায়। এতে চারটি গরুও পুড়ে ভস্মীভূত হয়েছে। নগদ এক লাখ টাকাসহ ১০ লাখ টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয়রা আগুন লাগার পর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে শিশু শরিফের মরদেহ উদ্ধার করে এবং আশঙ্কাজনক অবস্থায় শরিফের দাদি ফিরোজা বেগমকে উদ্ধার করে জেলা হাসপাতালে পাঠায়। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নিয়ে গেলে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে তার মৃত্যু হয়।

শেরপুর ফায়ার সার্ভিসের পরিদর্শক দেলোয়ার হোসেন জানান, আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। তবে কি কারণে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে তা তদন্ত করে জানানো হবে।

বিজ্ঞাপন

ওসি এমদাদুল হক জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে লাশ দাফন করার জন্য অনুরোধ করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সারাবাংলা/ইআ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন