বিজ্ঞাপন

আগুনে ৯টি দোকান ভস্মীভূত, কোটি টাকার উপরে ক্ষতি

April 2, 2024 | 1:39 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁপাইনবাবগঞ্জ: শিবগঞ্জে আগুনে পুড়ে ৯টি মুদি ও কসমেটিক দোকান পুড়ে ভস্মীভূত হয়েছে। গতকাল সোমবার রাত প্রায় ১২টার দিকে এ ঘটনা ঘটে। এতে প্রায় কোটি টাকার উপরে ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২ এপ্রিল) শিবগঞ্জ থানার ওসি জানান, মুদি দোকানগুলোতে থাকা সয়াবিনসহ বিভিন্ন তেল থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে এবং আশপাশে পানির ব্যবস্থা না থাকায় আগুন নেভাতে কিছুটা সময় লেগেছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত প্রায় ১২টার দিকে হঠাৎ শিবগঞ্জ সাংস্কৃতিক পরিষদের সামনের কাঁচাবাজারের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত। আগুন ছড়িয়ে পড়ে আশপাশের দোকানে। এতে ৯টি মুদি ও কসমেটিক দোকান আগুনে পুড়ে যায়।

খবর পেয়ে শিবগঞ্জ ফায়ার সার্ভিসের দু’টি ও জেলা সদরের ১টি ইউনিট স্থানীয়দের সহায়তায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে কোটি টাকার উপরে ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা। প্রাথমিক ধারণা বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত।

বিজ্ঞাপন

শিবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার কাদেরী কিবরিয়া জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে জেলা সদর ও শিবগঞ্জের ৩টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি। তবে ক্ষয়ক্ষতির পরিমান নিরূপণে কাজ চলছে।

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন