বিজ্ঞাপন

গরুর ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৩৫

April 12, 2024 | 7:18 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

হবিগঞ্জ: জেলার আজমিরীগঞ্জ উপজেলায় গরুর ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে দুই পক্ষের বাকবিতণ্ডা সংঘর্ষে গড়িয়েছে। এতে উভয়পক্ষের কমপক্ষে ৩৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে তিন জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে উপজেলার শিবপাশা ইউনিয়নের পশ্চিমভাগ বাজারসংলগ্ন গয়েন হাটীতে এ সংঘর্ষ হয়। আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ডালিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের দিন গরুকে ঘাস খাওয়ানো নিয়ে পশ্চিমভাগ গ্রামের গয়েন হাটীর সামছু মিয়ার পক্ষের লোকজনের সঙ্গে একই গ্রামের মিজান মিয়ার লোকজনের কথা কাটাকাটি হয়। আজ দুপুরে মিজান মিয়ার বাড়ির সামনে একটি মাঠে দুই পক্ষের শিশু-কিশোররা ফুটবল খেলছিল। এক পর্যায়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ নিয়ে মিজান মিয়ার পক্ষের আইন উদ্দিনের সঙ্গে সামছু মিয়ার পক্ষের জলিল মিয়ার মধ্যে ফের তর্ক বাধে। তখন দুই পক্ষের লোকজনের দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে নারী ও বৃদ্ধসহ অন্তত ৩৫ জন আহত হন। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে, আহতদের মধ্যে তিন জনকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

বিজ্ঞাপন

আজমিরীগঞ্জ থানার ওসি বলেন, ‘গরুর ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে দুই পক্ষের লোকজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জেরে আজ ফের তর্ক বাধে। একপর্যায়ে দু’পক্ষ সংঘর্ষে জড়ায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।’

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন