বিজ্ঞাপন

হাতিরঝিল থেকে উদ্ধার মরদেহের পরিচয় পাওয়া গেছে

April 15, 2024 | 8:57 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাতিরঝিল রামপুরা ব্রিজের নিচ থেকে উদ্ধার মরদেহের পরিচয় পাওয়া গেছে। মরদেহটি স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফয়েজ কাদের চৌধুরীর (২৩)। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

বিজ্ঞাপন

সোমবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে রামপুরা ব্রিজের নিচে ভাসমান অবস্থান ওই যুবকের মরদেহ উদ্ধার করে হাতিরঝিল থানা পুলিশ। পরে তার পরিচয়ের বিষয়টি নিশ্চিত করেন হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ মোহাম্মদ আওলাদ হোসেন।

ওসি আওলাদ হোসেন বলেন, ‘হাতিরঝিলের পানি থেকে উদ্ধার যুবকের পরিচয় পাওয়া গেছে। তার নাম ফয়েজ কাদের চৌধুরী। সোমবার বিকেলের দিকে পরিবারের লোকজন থানায় এসে ওই যুবকের মরদেহ শনাক্ত করেন। ফয়েজ উত্তর শাহজাহানপুর এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন এবং স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতেন।’

পরিবারের বরাত দিয়ে ওসি বলেন, ‘ওই যুবক মানসিকভাবে অসুস্থ ছিলেন। গত তিন চার মাস আগে পড়াশোনা ছেড়ে দিয়েছেন। গতকাল রাতে বন্ধুর বাসায় যাবে বলে ঘর থেকে বেরিয়ে যায় ফয়েজ। তারপর কোথাও তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। ধারণা করা হচ্ছে, হাতিরঝিলের পানিতে লাফিয়ে পরে সে আত্মহত্যা করেছে। তবুও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’

বিজ্ঞাপন

তিনি আরও জানান, ফয়েজ করানোর লকডাউনের সময় মানসিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়ে। গত চার মাস আগে তিনি পড়াশুনা ছেড়ে দিয়েছেন। হাসপাতালে তার চিকিৎসাও চলছিল।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন