বিজ্ঞাপন

নেটফ্লিক্স বন্ধ!

June 12, 2018 | 4:05 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

সফটওয়্যারের ভেতরকার বিভ্রাটের কারণে সারা বিশ্বেই বন্ধ হয়ে আছে নেটফ্লিক্স। জনপ্রিয় এই মাধ্যমটির ব্যবহারকারীরা অভিযোগ করেছেন, গতকাল থেকেই সাইটটিতে কোন সিনেমা বা টিভি শো দেখতে পাচ্ছেন না তারা। সফটওয়্যারে ঢুকতে গেলেই পর্দায় ভেসে উঠছে এরর মেসেজ। বন্ধ হয়ে আছে নেটফ্লিক্সের ওয়েবসাইটও।

‘নেটফ্লিক্স এরর: এই শোটি এখনি দেখানো সম্ভব নয়’। ব্যবহারকারীরা যখনই সাইটটিতে কোন সিনেমা বা টেলিভিশন শো সার্চ করছেন তখনই এই বার্তাটি দেখাচ্ছে নেটফ্লিক্স। প্রতিষ্ঠানটির কাস্টমার সার্ভিস মাইক্রোব্লগিং সাইট টুইটারে দেয়া এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে। জানিয়েছে, এই সমস্যা সম্পর্কে অবগত রয়েছে তারা।

‘আমরা জানি গ্রাহকরা স্ট্রিমিংয়ে সমস্যার সম্মুখীন হচ্ছে, এ ঘটনার তদন্ত হচ্ছে এবং আপনাদের ধৈর্যের প্রশংসা করছি।’

নেটফ্লিক্স ভেঙ্গে পড়ার পর শুরুতে হোমপেজ দেখালেও এখন সেটিও দেখা যাচ্ছে না। তবে ওয়েবসাইট থেকে হোমপেজটি এখনো ব্রাউজ করা যাচ্ছে।

বিজ্ঞাপন

এর আগে বেশ কয়েকবার এমন সমস্যার মুখোমুখি হয়েছে নেটফ্লিক্স ব্যবহারকারীরা। তবে এবারের ঝামেলা অন্য সব বারের চেয়ে গভীর। ব্রিটিশ গণমাধ্যমগুলো জানাচ্ছে, বিশ্ববাজারে প্রতিযোগিতা করা অন্যান্য স্ট্রিমিং সাইটগুলো থেকে এই ধাক্কায় পিছিয়ে পড়তে পারে নেটফ্লিক্স। কারণ, সাইটটির ব্যাবহারকারীদের কাছেই ট্রোলিংয়ের শিকার হচ্ছে তারা।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন