বিজ্ঞাপন

কারাগার থেকে বের হয়েই ফের কারাদণ্ড বাসচালকের

June 25, 2018 | 4:45 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: বৈধ কাগজপত্র না থাকায় দুই মাস কারাদণ্ড ভোগ করে বের হয়ে কাগজপত্র ছাড়াই ফের বাস চালানোর অভিযোগে দেলোয়ার হোসেন নামে ইউনাইটেড পরিবহনের এক চালককে কারাদণ্ড দিয়েছেন ডিএমপির ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৫ জুন) দুপুরে কারওয়ান বাজারের সোনারগাঁও ক্রসিংয়ে ডিএমপির ভ্রাম্যমাণ আদালত তাকে ফের দুই মাসের কারাদণ্ড দেন। ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মশিউর রহমান।

তিনি বলেন, দুই মাস আগে একই অভিযোগে এই দেলোয়ার হোসেনকে দুই মাস কারাদণ্ড দেওয়া হয়েছিল। গতকালই তিনি সাজাভোগ শেষে কারামুক্তি পেয়েছেন। আর কারাগার থেকে বের হয়েই আবার গাড়ি চালাতে শুরু করেছেন তিনি।

বিজ্ঞাপন

নির্বাহী ম্যাজিস্ট্রেট মশিউর রহমান বলেন, সোমবার দুপুরে ডিএমপির নিয়মিত অভিযানের অংশ হিসেবে কারওয়ান বাজার সোনারগাঁও মোড়ে অভিযানে নামেন ভ্রাম্যমাণ আদালত। ট্রাফিক পুলিশের সহায়তায় ওভারটেকিং করা বাসগুলোকে জরিমানার আওতায় নিয়ে আসা হয়। এর মধ্যেই সদরঘাট থেকে মিরপুরগামী ইউনাইটেড পরিবহনের ওই চালককে দুই মাসের সাজা দেওয়া হয়েছে।

মশিউর রহমান বলেন, ওই চালককে মানসিক ও শারীরিকভাবে কিছুটা ভারসাম্যহীন মনে হয়েছে। তিনি অনুতপ্তও নন। তার মধ্যে ড্রাইভিং লাইসেন্স করার চেষ্টা থাকলে আজ তাকে রাস্তায় দেখা যেত না।

অভিযানে ট্রাফিক আইন লঙ্ঘন ও বৈধ কাগজপত্র না থাকায় আরও তিনটি গাড়ি ডাম্পিং ও দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন