বিজ্ঞাপন

আলিয়ার চোখে অতি সাধারন আনুশকা

February 13, 2019 | 2:31 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

শোবিজে নাকি কেউ কারও বন্ধু হতে পারে না। এমনকি এ জগতে একজন অন্যজনের প্রশংসার ব্যাপারে খুবই হিসেব-নিকেশ করে কথা বলেন। সহজে কেউ কারও প্রশংসাও করেন না। এখানে চলে কেবল নিজের অবস্থান নিয়ে পরস্পরের সাথে স্নায়ুযুদ্ধ। একজন অন্যজনের সাথে দেখা হলে মুখে হাসি থাকে ঠিকই, কিন্তু অন্তরে চলে অন্য হিসেব-নিকেশ।

তবে এক্ষেত্রে আলিয়া ভাট কিছুটা ব্যতিক্রম সম্ভবত। তা না হলে তিনি হুট করে আনুশকা শর্মার প্রসংশা করে বসতেন না। বিষয়টি একটু খুলেই বলা যাক।


আরও পড়ুন :  পণ্ডিত বারীণ মজুমদার স্মরণে সঙ্গীত উৎসব


ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে আলিয়া ভাট অভিনীত ‘গলি বয়’ ছবি। এই ছবির প্রচারণায় তুমুল ব্যস্ত আলিয়া। এমন অবস্থা যেনো দম ফেরানোর ফুসরত নেই। আর এই ছবির প্রচারণার অংশ হিসেবে আলিয়া হাজির হয়েছিলেন একটি প্রথম সারির রেডিও স্টেশনে। সেখানে এক প্রশ্নের উত্তরে আনুশকা শর্মার প্রশংসা করেন তিনি।

বিজ্ঞাপন

আলিয়া বলেন, ‘আমার দেখা মতে আনুশকা শর্মা খুবিই বাস্তবাবাদী সাধারন মনের মানুষ। যখন আপনি তার সঙ্গে কথা বলবেন তখন তার দিকে তাকিয়ে থাকতে পারেন। তাকে খুবই সাধারন মনে হবে। এতটাই সাধারন যে, কখনো তাকে অতিমাত্রায় সাধারন মনে হবে। তিনি অনন্য একজন।’

তিনি আরও বলেন, ‘তার অনেক পোষা প্রাণী আছে। প্রাণীদের নিয়ে তিনি প্রচুর ক্যাম্পেইনে অংশ নেন। প্রাণীদের আশ্রয় দেন, যা আমার ভালো লাগে। আমি খুব খুশি কারণ তিনি এটি নিয়ে সামনে এগিয়ে যাচ্ছেন।’

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :

.   বসন্ত বিষন্ন হয় মনে পড়লে তাকে

.   ‘গলি বয়’ থেকে বাদ পড়লো গালি সঙ্গে চুমুও


Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন