বিজ্ঞাপন

গায়েব হচ্ছে মোবাইল, ত্রাতার ভূমিকায় কে?

September 13, 2018 | 3:34 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

ধরুন আপনি এই মূহুর্তে মোবাইল ফোন ব্যবহার করছেন। অফিসে, রাস্তায় কিংবা বাসে বসে কথা বলছেন, ফেসবুকিং করছেন কিংবা গান শুনছেন। ঠিক এমন সময় দেখলেন আচমকা আপনার হাত থেকে নিজ থেকেই মোবাইল উড়ে যাচ্ছে। শুধু আপনারটা না। আপনার আশেপাশে যারা ছিল সবার মোবাইল ফোন আকাশে উড়ছে। এরকম অবস্থায় পড়লে কি করবেন আপনি? নিশ্চয়ই অবাক হবেন। আর যদি ভীতু হন তাহলে পাবেন ভয়।

যদিও বাস্তবে এরকম ঘটনার সম্ভাবনা নেই। তবে পর্দায় এমন ঘটনা ঘটতে যাচ্ছে ‘২.০’ সিনেমায়। এটি ২০১০ সালের ব্যবসা সফল ছবি ‘রোবট’ এর সিক্যুয়াল। এর মাধ্যমে আবারও তামিল মহাতারকা রজনীকান্ত চিট্টিরুপে ফিরে আসছেন বড় পর্দায়। তিনি ছাড়াও এই ছবির অন্যকম চমক অক্ষয় কুমার। বলিউড খিলাড়িকে এই ছবিতে খল চরিত্রে দেখা যাবে। তিনি টেক্কা দেবেন রজনীকান্তকে।


আরও পড়ুন :  কে হচ্ছেন সুপারম্যান?


বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বহুপ্রতীক্ষিত ছবিটির টিজার মুক্তি পেয়েছে। টিজারে দেখা যায়, মানুষের হাত থেকে যোগাযোগের বড় মাধ্যম মোবাইল ফোন উড়ে গায়েব হয়ে যাচ্ছে। এই সংকটময় অবস্থা থেকে উত্তরণ ঘটাতে ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হন চিট্টি।

বিজ্ঞাপন

টিজারে রজনীকান্ত ছাড়াও অক্ষয় কুমারকে এক ঝলক দেখা গেছে। জানা গেছে, এই ছবিতে অক্ষয় সুপার ভিলেন চরিত্রে অভিনয় করেছেন। প্রযুক্তির মাধ্যমে পৃথিবী দখল করতে দেখা যাবে তাকে।

ভারতে থ্রিডি প্রযুক্তিতে শুটিং হওয়া এটাই প্রথম ছবি। এটেই প্রথম ছবি যার টিজ়ারও থ্রিডিতে এসেছে। পরিচালনা করছেন এস শংকর। সংগীত এ আর রহমানের। বাহুবলীর পর এটি ধর্ম প্রোডাকশনের অন্যতম বড় বাজেটের ছবি। একসঙ্গে তামিল, তেলুগু ও হিন্দিতে ছবিটির টিজার প্রকাশ করা হয়েছে।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৯ নভেম্বর ছবিটি মুক্তি পাবে। যদিও এর আগে কয়েকবার মুক্তির তারিখ পিছিয়েছে। এদিকে টিজার মুক্তির পর সাড়া পড়ে গেছে। প্রশংসার জোয়ারে ভাসছেন রজনীকান্ত। সেই সঙ্গে অক্ষয় কুমার।

বিজ্ঞাপন

আরও পড়ুন :

নবাবহীন পাঁচ বছর     *     আইটেম নেচে কে কত নেন?


সারাবাংলা/আরএসও/ পিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন