বিজ্ঞাপন

ফেনীতে বন্দুকযুদ্ধে ২ ‘মাদক ব্যবসায়ী’র মৃত্যু

August 20, 2018 | 10:30 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ফেনী : ফেনীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে কথিত বন্ধুকযুদ্ধে দুইজন মারা গেছেন। র‌্যাবের দাবি নিহতরা মাদক ব্যবসায়ী।

রোববার (১৯ আগস্ট) দিবাগত গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিসিক এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও ৫ রাউন্ড গুলিসহ ২৪ হাজার ৭০০ ইয়াবা উদ্ধার করার কথা জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক শাফায়াত জামিল ফাহিম জানান, তাদের কাছে খবর আসে যে মাদক ব্যবসায়ীরা চট্টগ্রাম থেকে ঢাকায় মাদক পাচার করছে। এমন খবরে ভিত্তিতে র‌্যাবের একটি দল বিসিক এলাকায় চেকপোস্ট বসায়। এসময় চট্রগ্রাম থেকে ঢাকাগামী একটি মোটরসাইকেল তল্লাশি করতে গেলে মাদক ব্যবসায়ীরারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। একপর্যায়ে র‌্যাবও আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। এতে মো. মামুন মোর্শেদ  ও আলামিন নামে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। পরে তাদের ফেনী সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

পরে কৌশলে মোটরসাইকেলের তেলের ট্যাঙ্কে লুকিয়ে রাখা ২৪ হাজার ৭০০ ইয়াবা উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও ৫ রাউন্ড গুলিও উদ্ধার হয় বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন