বিজ্ঞাপন

একসঙ্গে সেন্সরে ‘ভাইজান’ ও ‘সুলতান’

July 10, 2018 | 6:12 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

গত ঈদুল ফিতরে বাংলাদেশে প্রদর্শনের কথা ছিল ‘ভাইজান এলো রে’ ও ‘সুলতান-দ্য সেভিয়ার’ ছবি দুটোর। পরে আদালতের হস্তক্ষেপে আটকে যায় ছবি দুটির ভাগ্য। ঈদের মতো বড়ো উৎসবে ভিনদেশি সিনেমা প্রদর্শনের ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করে আদালত। ঈদ উৎসব শেষ হওয়ার পর এখন অবশ্য ছবি মুক্তিতে কোন বাঁধা নেই। তাই ছবি দুটির দেশীয় আমদানিকারকরা সরকারের অনাপত্তি নিয়ে ‘ভাইজান’ ও ‘সুলতান’ কে একসঙ্গে পাঠাচ্ছে সেন্সরে।

বুধবার ‌(১১ জুলাই) সেন্সরে যাবে ‘ভাইজান এলো রে’ ও ‘সুলতান’। সুলতানের পক্ষে ছবিটির আমদানিকারক আব্দুল আজিজ ও ভাইজানের পক্ষে এসকে মুভিজ সংশ্লিষ্ট অনন্য মামুন সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন। তবে ছবি দুটি কবে মুক্তি পাবে এ ব্যাপারে ঠিক করে কিছুই বলতে পারেননি তারা। তবে সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র জানাচ্ছে, ভাইজানকে ২০ জুলাই আসতে দিয়ে ২৭ জুলাই প্রেক্ষাগৃহে আসবে সুলতান।

‘ভাইজান এলো রে’ ছবিটি নির্মাণ করেছেন জয়দীপ মুখার্জী। এতে অভিনয় করেছেন শাকিব খান, শ্রাবন্তী, পায়েল, শাহেদ আলী, দীপা খন্দকার, মনিরা মিঠু ও রজতাভ দত্ত। ঈদে পশ্চিমবাংলায় মুক্তি পেয়ে বেশ ভালো ব্যাবসা করেছে ছবিটি। ছবিটি আমদানি করেছে এন ইউ এন্টারপ্রাইজ।

বিজ্ঞাপন

অপর দিকে ‘সুলতান’ পরিচালনা করেছেন রাজা চন্দ। এতে অভিনয় করেছেন জিৎ, প্রিয়াঙ্কা সরকার, বিদ্যা সিনহা মিম, আমান রেজা, তাসকিন রহমান এবং শহীদুল আলম সাচ্চু। ‘সুলতান’ আমদানি করেছে জাজ মাল্টিমিডিয়া।

প্রসঙ্গত, ‘ভাইজান এলো রে’ ছবির বিপরীতে রফতানি করা হচ্ছে ‘দুলাভাই জিন্দাবাদ’ এবং ‘সুলতান’র বিপরীতে ভারতে যাচ্ছে ‘গহীনে বালুচর’।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন