বিজ্ঞাপন

আসিফের গলায় ‘গহীনের গান’

August 11, 2018 | 6:13 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

মিউজিক্যাল সিনেমায় অভিনয় করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। ‘গহীনের গান’ নামের ছবিটি তৈরি হচ্ছে বাংলাঢোলের ব্যানারে। আসিফের গাওয়া নয়টি গানের ওপর ছবিটি তৈরি করছেন লেখক ও নির্মাতা সাদাত হোসাইন।

আগস্টের শুরুতে আশুলিয়ায় ‘গহীনের গান’-এর প্রথম ধাপের শুটিং হয়েছে। নির্মাতা সাদাত হোসাইন বলেন, ‘আসিফ আকবর নিজেই চমক। ছবিটিতে তার বিপরীতে প্রথম লটে তানজিকা আমিন কাজ করছেন। ঈদুল আযহার পর ছবিটির সঙ্গে যুক্ত হবেন প্রথম সারির একজন চিত্রনায়িকা। ওই সময় প্রকাশ করা হবে পূর্ণাঙ্গ শিল্পী তালিকা। আমাদের বিশ্বাস, বাংলাদেশের পরিপ্রেক্ষিতে এটি নতুন ধারার একটি কাজ হতে যাচ্ছে।’

‘গহীনের গান’ প্রসঙ্গে গায়ক-অভিনেতা আসিফ আকবর বেশ উচ্ছ্বসিত। তিনি সারাবাংলাকে বলেন, ‘বাংলাদেশে প্রথমবারের মতো একটি পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম হতে যাচ্ছে। আমি সেটিতে অভিনয় করছি। এ কারণে আমি খুব লাকি। আমরা পুরো ইউনিট খুব পরিশ্রম করছি। আমরা চাচ্ছি দর্শককে নতুন কিছু উপহার দিতে। এই মিউজিক্যাল ফিল্মের মাধ্যমে অন্য এক আসিফকে আপনারা খুঁজে পাবেন।’

বিজ্ঞাপন

জানা গেছে, ছবিটির জন্য তরুণ মুনসী, রাজিব আহমেদ ও সাদাত হোসাইনের লেখা নয়টি নতুন গান কণ্ঠে তুলেছেন আসিফ। এগুলোর সুর-সংগীত করেছেন তরুণ মুনসী ও পল্লব সান্যাল। গানের বক্তব্য মাথায় রেখে ‘গহীনের গান’-এর চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।

বাংলাঢোলের প্রযোজনায় এর আগে এসেছিল কুমার বিশ্বজিতের গান নিয়ে স্বল্পদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘সারাংশে তুমি’। এরই ধারাবাহিকতায় পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্মটি তৈরি হচ্ছে। ‘গহীনের গান’ দেশীয় দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন