শুক্রবার ১৯ জুলাই, ২০১৯ ইং , ৪ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সুপার হিরো বেশে কমেডি করবেন রণবীর সিং

অক্টোবর ৬, ২০১৮ | ২:৩৩ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

রণবীর সিং কেমন অভিনয় করেন? প্রশ্নটি করা নেহায়েত অমূলক মনে হবে। আসলেই তো। তিনি কতোটা দক্ষ অভিনেতা সেটা এর আগের সিনেমাগুলোতে প্রমাণ করেছেন। সবশেষ সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবত’ সিনেমায় অভিনয় করে তুমুল প্রংশিত হন এই অভিনেতা। যদিও সিনেমাটিকে অনেক উগ্রপন্থী ভারতীয়দের তোপের মুখের পড়তে হয়েছিল।

গেলো জানুয়ারিতে মুক্তি পেয়েছিলো ‘পদ্মাবত’। এরপর আর কোনো সিনেমায় দেখা যায়নি রণবীর সিং কে। তবে তিনি ব্যস্ত রয়েছেন কয়েকটি সিনেমার কাজ নিয়ে। সেসবের মধ্যে রয়েছে ‘সিম্বা’, ‘গুল্লি বয়’, ‘৮৩’।


আরও পড়ুন :  আসছে চঞ্চল-সজীবের গানের অ্যালবাম


এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছে আরও একটি সিনেমা। সিনেমার নাম এখনো চূড়ান্ত হয়নি। তবে এটি পরিচালনা করবেন আলি আব্বাস জাফর। সিনেমাতে রণবীর সুপার হিরোর চরিত্রে অভিনয় করবেন।

বিজ্ঞাপন

এর আগে ২০১৪ সালে একসঙ্গে কাজ করেছিলেন এই দুজন। ছবির নাম ছিল ‘গুন্ডে’। বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল সিনেমাটি। চার বছর পেরিয়ে যাওয়ার মূহুর্তে তারা আবার একসঙ্গে কাজ করার সিদ্ধান্ত নিলেন।


আরও পড়ুন :  শুরু হলো সিসিমপুরের নতুন মৌসুম


বিশেষ সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, ‘সিনেমাটি কিছুটা কমেডি ঘরানার হবে। রণবীর সিনেমাটি করার ব্যাপারে পরিচালককে সবুজ সংকেত দিয়েছেন।

শিগগিরই এই সিনেমার ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে বলে জানা গেছে। তখনই সিনেমার অন্যান্য শিল্পীর বিষয়ে জানিয়ে দেয়া হবে।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  সম্পর্কের জটিল সমীকরণ ‘হ্যালো ভালোবাসা’


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : শিমুল মুস্তাফা। উপস্থাপনা : পলাশ মাহবুব

বিজ্ঞাপন
বিজ্ঞাপন