বিজ্ঞাপন

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত ইয়াবা বিক্রেতা নিহত

December 14, 2018 | 11:05 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত মাদক বিক্রেতা জালাল ইউসুফ বাহাদুর (৪৭) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পাঁচ পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে পুলিশ ১০টি দেশি বন্দুক, একটি বিদেশি বন্দুক, ২৪ রাউন্ড গুলি ও ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) ভোরে টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের মৌলভী পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত জালাল ইউসুফ বাহাদুর (৪৭) টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবির পাড়ার খলিল আহমদের ছেলে।

বিজ্ঞাপন

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার জানান, জালাল ইউসুফ বাহাদূর তালিকাভুক্ত মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক ও হত্যাসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলা রয়েছে।

ওসি জানান, বৃহস্পতিবার বিকেলে জালাল ইউসুফ বাহাদুরকে গ্রেফতার করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে সে মৌলভী পাড়ায় ইয়াবা মজুদের তথ্য জানায় পুলিশকে। তার দেওয়া তথ্যের সূত্র ধরে পুলিশ তাকে নিয়ে মৌলভী পাড়ার পাহাড়ি এলাকায় ইয়াবা উদ্ধারে যায়। এসময় পুলিশকে লক্ষ্য করে মাদক বিক্রেতারা গুলি ছুঁড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। এক পর্যায়ে মাদক বিক্রেতারা পিছু হটলে ঘটনাস্থলে জালালকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

এ সময় ঘটনাস্থলে তল্লাশি করে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান ওসি। গুলিবিদ্ধ জালালকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ইয়াবা বিক্রেতা জালালের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন