বিজ্ঞাপন

বাড়ি বেদখলের আতংকে দিলীপ কুমার, চাইছেন প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ

December 17, 2018 | 6:53 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

অনেক দিন ধরেই দিলীপ কুমারকে হাসপাতাল টু বাড়ি করতে হচ্ছে। বয়সও কম হয়নি। ৯৬ বছর চলছে এই কিংবদন্তী অভিনেতার। স্বাস্থ্য নিয়ে এমনিতেই আছেন জটিলতায় তারমধ্যে যুক্ত হয়েছে নতুন উৎপাত। নিজের বাড়ি বেদখলের আতঙ্কে ভুগছেন ভারতের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক পদক ‘পদ্ম বিভূষন’ পাওয়া এই অভিনেতা। মুম্বাইয়ে বান্দ্রার পালি হিলে দিলীপ কুমার যে বাংলোতে আছেন, সেটি দখলের জন্য চেষ্টা করছেন ল্যান্ড মাফিয়া সমীর ভোজওয়ানি। সম্প্রতি তিনি কারাগার থেকে ছাড়া পেয়েছেন। দিলীপ পত্নী সায়রা বানুর অভিযোগের ভিত্তিতে চলতি বছরের এপ্রিলে আটক হয়েছিলেন সমীর।


আরও পড়ুন :  আবারও একসঙ্গে শাহরুখ-কাজল


সেই সমীর যিনি ল্যান্ড মাফিয়া মাফিয়া হিসেবে পরিচিত, জেল থেকে বেরিয়েই দিলীপ কুমারকে হুমকি দিতে শুরু করেছেন । টুইটারে এমন অভিযোগই করেছেন দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানু। একই সঙ্গে নিজের বিাড়ি বাঁচাতে ভারতের প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে তার সঙ্গে দেখা করতে চেয়েছেন তিনি।  দিলীপ কুমারের অফিসিয়াল টুইটার হ্যান্ডলে সায়রা বানু লিখেছেন, ‘সায়রা বানু খানের একটি অনুরোধ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্যার, জেল থেকে ছাড়া পেয়েছে ল্যান্ড মাফিয়া সমীর ভোজওয়ানি। আশ্বাস দেওয়া সত্ত্বেও কোনও পদক্ষেপ নেননি মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডণবীস। এ বিষয়ে আপনার সঙ্গে দেখা করতে চাই।’

চলতি বছরের শুরুতে সমীর ভোজওয়ানির বিরুদ্ধে বাড়ি দখলের অভিযোগ করেছিলেন দিলীপ পত্নী সায়রা বানু। তার অভিযোগের ভিত্তিতে জানুয়ারিতেই সমীর ভোজওয়ানির বিরুদ্ধে মামলা হয়েছিল। পুলিশের তরফ থেকে প্রাথমিকভাবে ধারনা করা হয়েছিল যে, ভুল নথি তৈরি করে অভিনেতা দিলীপ কুমারের বাংলো হস্তগত করতে চাইছে সমীর। তল্লাশি করার পরে ভোজওয়ানির বাড়ি থেকে উদ্ধার হয় বেশ কিছু অস্ত্রশস্ত্র। আর তার পরেই এপ্রিলে গ্রেফতার করা হয় সমীর ভোজওয়ানিকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :

বাংলা চলচ্চিত্রের প্রচার ও প্রসারে কাজ করবে ‘মিডিয়া মেজ গাল্ফ’

‘গল্প-সংক্ষেপ’ পেলো সেরা স্বল্পদৈর্ঘ্য ছবির পুরস্কার

জুটি বাঁধছেন টাইগার-সারা!

আইয়ুব বাচ্চু স্মরণে আসিফের গান

নাট্যকার মান্নান হীরা হাসপাতালে


আরও দেখুন :  একজন আমজাদ হোসেন [ভিডিও স্টোরি]

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন