বিজ্ঞাপন

আইসিইউতে টেলি সামাদ

December 22, 2018 | 1:29 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

দ্বিতীয় দফায় হাসপাতালে ভর্তি হলেন দেশের প্রখ্যাত চলচ্চিত্র অভিনেতা টেলি সামাদ। গত ১০ ডিসেম্বর অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। তারপর কিছুটা সুস্থবোধ করায় টেলি সামাদকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে যাওয়া হয়। কয়েকদিন যেতে না যেতেই আবারও অসুস্থ হয়ে পড়েছেন তিনি। সেকারণে টেলি সামাদকে বুধবার (১৯ ডিসেম্বর) বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন টেলি সামাদের মেয়ে সোহেলা সামাদ কাকলী।


আরও পড়ুন :  শহীদ মিনারে আমজাদ হোসেনের মরদেহ, সর্বস্তরের মানুষের শ্রদ্ধা


তিনি জানান, ‘রক্তে হিমোগ্লোবিন কমে যাওয়ার কারণে বাবাকে (টেলি সামাদ) পুনরায় হাসপাতালে ভর্তি করতে হয়েছে। আগের চিকিৎসকের পরামর্শেই আমরা তাকে আবারও হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেই। শুক্রবার (২১ ডিসেম্বর) অবস্থা খারাপের দিকে চলে যায়। তাই তাকে দ্রুত আইসিউতে নেয়া হয়।’

কাকলী তার বাবা টেলি সামাদের আরোগ্য কামনায় দেশের সব মানুষের কাছে দোয়া চেয়েছেন। তার বিশ্বাস দেশের মানুষের ভালোবাসায় তিনি আবার সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসবেন।

বিজ্ঞাপন

টেলি সামাদ মূলত চলচ্চিত্রে কৌতুক অভিনেতা ছিলেন। তিনি ১৯৭৩ সালে ‘কার বউ’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। চার দশকে প্রায় ৬০০ চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :

.   রশোমন হচ্ছে টিভি সিরিজ


বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন