সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জমাদিউস-সানি ১৪৪১

বিজ্ঞাপন

বালিতে ১২ নাটকের শুটিং

জানুয়ারি ৩১, ২০১৯ | ৫:২৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সম্প্রতি ইন্দোনেশিয়ার বালির মনোরম সব লোকেশনে ১২ টি নাটকের শুটিং সম্পন্ন হলো। গত ২০ জানুয়ারি বাংলাদেশ থেকে একটি শুটিং ইউনিট বালির মনোরম সব লোকেশনে এসব নাটকের শুটিং শেষ করে বুধবার (৩০ জানুয়ারি) দেশে ফিরে আসে।

ত্রিধারা মিডিয়া ও মিরাকি প্রোডাকশন হাউজের ব্যানারে নির্মিত নাটকগুলো পরিচালনা করেছেন সাখাওয়াৎ মানিক, স্বাধীন ফুয়াদ ও আসাদুজ্জামান আসাদ। সৈয়দ ইকবাল, গল্পওয়ালা ও প্রসূন রহমানের রচনায় নাটকগুলোতে অভিনয় করেছেন নিলয়, ওমর আয়াজ অনি, মৌসুমী হামিদ, নুসরাত জান্নাত রুহী, শ্যামল মাওলা, পীরজাদা শহীদুল হারুন, অদ্বিতীয়া আশা, সাইরাসহ অনেকে।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  ‘বাংলাদেশে থেকে তেলেগু ছবিতে ফোকাস রাখব’


‘বিপরীত ভালোবাসা’, ‘অবশেষে’, ‘চোখ’, ‘হেলালের হানিমুন’, ‘এমনও হয়’, ‘নাটকীয় প্রেম’, ‘এক টুকরো ভালোবাসা’, ‘সম্পর্ক’, ‘এসো হাতটা ধরি’, ‘হানিমুন’, ‘জড়িয়ে থাকুক ভালোবাসা’ এবং ‘লস্ট অ্যান্ড ফাউন্ড’ শিরোনামের নাটগুলোর দৃশ্যধারণ হয়েছে সেখানে।

নাটক সম্পর্কে পরিচালকত্রয় জানান, ‌‘বিশেষ দিবসকে প্রাধান্য দিয়ে ভিন্নধর্মী এই নাটকগুলো নির্মাণ করা হয়েছে। বিদেশের নাটকে অনেক সময় গল্প সংকটে থাকলেও আমাদের এই নাটকগুলো মূলত গল্পকেই উপজীব্য করে নির্মাণ করা হয়েছে। প্রত্যেকটি নাটকের গল্প অন্যটি থেকে আলাদা। যা দর্শকদের অন্যরকম লাগবে।’

শিগগিরই নাটকগুলো দেশের বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে দেখা যাবে।

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :

.   অন্তর্জালে প্রকাশ হলো ফাগুন হাওয়ার গান

.   লোক নাট্যদলের নতুন নাটক ‘আমরা তিনজন’

.   ‘বিটলস’ নিয়ে সিনেমা বানাচ্ছেন পিটার জ্যাকসন

.   মা হলেন বিয়েতে অনাগ্রহী একতা কাপুর!

.   ‘ভারত’ ছিল ক্যাটরিনার চ্যালেঞ্জ

.   হিরানির ‘যৌন হয়রানির’ বিষয়ে মুখ খুললেন সোনম


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন