বিজ্ঞাপন

ডিপিএল টি-টোয়েন্টির সেমিফাইনাল, ফাইনাল জিটিভিতে

February 24, 2019 | 7:17 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

২৫ ফেব্রুয়ারি থেকে দেশের দুই ভেন্যুতে শুরু হওয়া ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) টি-টোয়েন্টি টুর্নামেন্টের তিনটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি। ম্যাচ তিনটি হলো দুটি সেমিফাইনাল ও ফাইনাল। এছাড়াও দেশের বাইরের দর্শকরা ম্যাচ তিনটি র‌্যাবিটহোল স্পোর্টস ইউটিউব চ্যানেল ও বিসিবির নিজস্ব ওয়েবসাইট টাইগার্স ক্রিকেটে দেখতে পাবেন।

রোববার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সম্মেলন কক্ষে ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের টাইটেল স্পন্সর ডিক্লারেশন অনুষ্ঠানে সংবাদ মাধ্যমকে একথা বলেন গাজী টিভির ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ।

আমান আশরাফ বলেন, ‘এই খেলাটা আমরা কখনো সম্প্রচার করিনি। এইবার মনে হয় বিসিবির সম্প্রচার করা দরকার। বিসিবি আমাদেরকে মিডিয়া পার্টনার হিসেবে অনুরোধ করে। তাদের অনুরোধে যেটা করার চেষ্টা করলাম সেটা একটু দুসাহসিক। কেননা আমাদেরর দেশীয় খেলা এখনো সেইরকম বাণিজ্যিক প্রসার লাভ করেনি। প্রথমবারের মতো একটা টুর্নামেন্ট সকল কলাকুশলী ও যন্ত্রপাতি স্থানীয়ভাবে ম্যানেজ করে একটা প্রডাকশনে তিনটা ম্যাচ কাভার করার চেষ্টা করছি।’

বিজ্ঞাপন

`আপনাদের কাছে আমাদের বিনীত অনুরোধ আপনারা আমাদের ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার চেষ্টা করবেন। এটা ঠিকঠাক করতে পারলে ভবিষ্যতে আন্তর্জাতিক ম্যাচও তাদের মাধ্যমে সম্প্রচারের আগ্রহ আমরা দেখাব। গ্লোবাল অডিয়েন্সরা ম্যাচ তিনটি র‌্যাবিটহোল স্পোর্টস ইউটিউব চ্যানেল ও বিসিবির নিজস্ব ওয়েবসাইট টাইগার্স ক্রিকেটে দেখতে পাবেন।’ যোগ করেন আমান আশরাফ।

দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে মানসম্পন্ন ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ আসর মনে করা হয় ডিপিএলকে। তবুও লিগের ম্যাচ সম্প্রচারে সাড়া দিচ্ছিল না কোনো টিভি চ্যানেল। বিসিবির অনুরোধে শেষ পর্যন্ত সম্প্রচারে রাজী হয়েছে বাংলাদেশের সকল হোম সিরিজের সম্প্রচার স্বত্ত্ব পাওয়া গাজী টিভি। তাদের ধন্যবাদ জানিয়ে লিগের আয়োজক, ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ বলেন, ‘আশা করি টি-টোয়েন্টির পর ওয়ানডে লিগের কিছু ম্যাচ সম্প্রচারেও এগিয়ে আসবে চ্যানেলটি।‘

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী, ডিপিএলের প্রধান পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম। সহযোগী পৃষ্ঠপোষক মডেল গ্রুপের পক্ষে কানাইলাল সরকার।

বিজ্ঞাপন

গ্রুপপর্বের খেলা ২৫ থেকে ২৮ ফেব্রুয়ারি, হবে মিরপুর ও ফতুল্লা স্টেডিয়ামে। এক ভেন্যুতে হবে দুটি করে ম্যাচ। সেমিফাইনাল ও ফাইনাল হবে মিরপুরে। ফতুল্লায় দিনের প্রথম ম্যাচ শুরু হবে সকাল ৯টায়। দ্বিতীয় ম্যাচ শুরু দুপুর দেড়টায়। মিরপুরে প্রথম ম্যাচ শুরু হবে দুপুর সাড়ে ১২টায়, আর দ্বিতীয় ম্যাচ বিকাল সাড়ে ৫টায়।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন