বিজ্ঞাপন

ছোটবেলার ছবি দিয়ে জাহ্নবীকে জন্মদিনের শুভেচ্ছা

March 6, 2019 | 12:59 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

বিজ্ঞাপন

আজ (৬ মার্চ) জাহ্নবীর ২২তম জন্মদিন। গেল বছরে বলিউডে প্রবেশ করা এই নায়িকা অল্প সময়েই বেশ জনপ্রিয়তা পেয়েছেন। যে কারণে জন্মদিনের শুরু থেকেই তাকে শুভেচ্ছা জানাচ্ছেন হিন্দি সিনেমার দর্শকেরা। তবে জাহ্নবী সবচেয়ে সুন্দর শুভেচ্ছাটি পেয়েছেন বড় বোন সোনম কাপুরের কাছ থেকে। ‘ধড়ক’ সিনেমার এই নায়িকার ছোটবেলার একটি ছবি প্রকাশ করে শুভেচ্ছা জানিয়েছেন জাহ্নবীর চাচাতো বোন সোনম কাপুর।


আরও পড়ুন :  নারী দিবসে পূজা’র বিজয়িনী


শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে জাহ্নবী। সে অর্থে অনিল কাপুরের মেয়ে সোনম তার আপন চাচাতো বোন। সোনমের সঙ্গেই খেলতে খেলতে বড় হয়েছেন জাহ্নবী। ফলে দু’জনের বন্ধুত্বটাও দারুণ। জন্মদিনের শুভেচ্ছা বার্তায় সেটিই যেন মনে করিয়ে দিলেন ‘সাওয়ারিয়া’ তারকা। লিখেছেন, ‘শুভ জন্মদিন ছোট্ট জান্নু। ছোট্ট শিশুটির জন্য সব ভালোবাসা। তোমার সুন্দর হাসিটি সবসময় ধরে রাখো, জাহ্নবী।’

বিজ্ঞাপন
View this post on Instagram

Happy happy birthday baby jannu… all my love baby girl… keep smiling your gorgeous smile.. @janhvikapoor

A post shared by Zoya Solanki (@sonamkapoor) on

বিজ্ঞাপন

সোনমের প্রকাশ করা ছবিটিতে ছোট্ট জাহ্নবীকে দিদির কোলে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। সোনমের স্বামী আনন্দ আহুজা, বরুণ ধাওয়ান, টাইগার শ্রফ, অভিষেক বচ্চন, পরিণীতি চোপড়া এবং মালাইকা আরোরাসহ আরো অনেক তারকা ওই পোস্ট লাইক করেছেন। অভিনেত্রী সারা আলি খানও জাহ্নবীকে একটা সুন্দর ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

গতকাল জাহ্নবীর বড় বোন রিয়ারও ৩২ তম জন্মদিন ছিল।

শশাঙ্ক খইতান পরিচালিত ধড়ক ছবির হাত ধরে গত বছর বলিউডে পা রাখেন জাহ্নবী। বক্সঅফিসে ভালো ফল করে সে ছবি। এই মুহূর্তে জাহ্নবী ভারতীয় পাইলট গুঞ্জন সাক্সেনার বায়োপিকের শুটিং করছেন। এরপর তাকে করণ জোহরের ‘তখত’ ছবিতে রণবীর সিং, কারিনা কাপুর, আলিয়া ভাট, ভূমি পেডনেকর, ভিকি কুশল ও অনিল কাপুরের সঙ্গে দেখা যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএ/পিএম


আরও পড়ুন :  ছবির প্রচারে মাইক নিয়ে মাঠে


আরও দেখুন :

জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না : তৌকির আহমেদ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন