বিজ্ঞাপন

সভায় বসবেন তরুণ নির্মাতারা

April 1, 2019 | 2:34 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

এক টেবিলে বসে নিজেদের কথা বলতে পারবেন তরুণ নির্মাতারা। আর এই আয়োজনটি করছে শিল্পকলা একাডেমি এবং এটি বাস্তবায়ন করছে বাংলাদেশ শর্ট ফিল্ম ফোরাম। জাতীয় চলচ্চিত্র দিবস উপলক্ষে হচ্ছে এই আয়োজন।

বিজ্ঞাপন

৬ এপ্রিল বিকেল ৪ টায় অনুষ্ঠিত হবে এই সভা। বাংলাদেশ শিল্পকলা একাডেমির সেমিনার হলে এর আয়োজন করা হয়েছে। এখানে তরুণ চলচ্চিত্র নির্মাতারা কথা বলতে পারবেন যে কোনো বিষয় নিয়েই। তবে আলোচনার বিষয় নিয়ে একটি ধারণা দিয়েছে শর্ট ফিল্ম ফোরাম। তরুণ চলচ্চিত্র নির্মাতাদের ভাবনা, সাফল্য, প্রতিবন্ধকতা, নির্মাণ সহায়তা ফান্ড, চলচ্চিত্র উৎসব, বিকল্প প্রদর্শন, উচ্চতর শিক্ষা  বিষয়ে দেয়া হবে বিশেষ গুরুত্ব।


আরও পড়ুন :  শুরু হলো দাবাং থ্রি


তরুণ চলচ্চিত্র নির্মাতাদের মধ্যে যারা এই অনুষ্ঠানে অংশ নিতে আগ্রহী তাদের রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের জন্য চলচ্চিত্র নির্মাতার নাম এবং নির্মিত চলচ্চিত্রের নাম লিখে ০১৯১১-৭৭৩৩৩৩ নাম্বারে এসএমএস করতে হবে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চলচ্চিত্র নির্মাতা মোরশেদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে থাকবেন চলচ্চিত্র নির্মাতা ও চলচ্চিত্র সমালোচক জাহিদুর রহিম অঞ্জন। সভাপতিত্ব করবেন চলচ্চিত্র শিক্ষক হায়দার রিজভী এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন চলচ্চিত্র নির্মাতা রাকিবুল হাসান।

বিজ্ঞাপন

প্রচ্ছদ ছবি: প্রতীকী ও সংগৃহীত

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :  মুহম্মদ খসরু চলচ্চিত্র অধ্যায়ন কেন্দ্র গঠনের উদ্যোগ


বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন