বিজ্ঞাপন

আইপিএল খেলে ফিরছেন সাকিব

April 28, 2019 | 3:14 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

অবশেষে আইপিএল খেলে ফিরছেন সাকিব আল হাসান। রোববার (২৮ এপ্রিল) বিকেল সাড়ে ৪ টায় কলকাতা থেকে স্পাইস এয়ারলাইন্স যোগে তার দেশে ফেরার কথা রয়েছে।

বিজ্ঞাপন

রোববার (২৮ এপ্রিল) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একটি সূত্র সাকিবের ফেরার খবর নিশ্চিত করেছে। সূত্র মতে, ‘স্পাইস এয়ারলাইন্সে বিকেল সাড়ে চারটায় সাকিব কলকাতা থেকে ফিরবে।’

তবে দেশে ফিরে আগামীকাল বাংলাদেশের বিশ্বকাপের শেষ দিনের অনুশীলনে তিনি যোগ দেবেন কী না সেটা নিশ্চিত করতে পারেনি সূত্রটি।

উল্লেখ্য, গেল ২২ এপ্রিল থেকে মিরপুর হোম অব ক্রিকেটে শুরু হয়েছে বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি। কিন্তু আইপিএলের ব্যস্ততায় প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে পারেননি এই টাইগার অলরাউন্ডার।

বিজ্ঞাপন

আইপিএলের দ্বাদশ আসরে হায়দ্রাবাদের হয়ে অবশ্য বেশির ভাগ ম্যাচেই ডাগআউটে কাটাতে হয়েছে সাকিবকে। টুর্নামেন্টে তার দল ইতোমধ্যেই ১১টি ম্যাচ খেলে ফেললেও সাকিব খেলেছেন মাত্র ৩ ম্যাচ। প্রথম ম্যাচে পারফরম্যান্স আপ টু দ্য মার্ক না থাকায় টানা ৮ ম্যাচ তাকে মাঠের বাইরেই কাটাতে হয়েছে। পরের টানা দুই ম্যাচেই ছিলেন সাকিব। সবশেষ গতকাল তিনি খেলেছেন রাজস্থানের বিপক্ষে। তিন ম্যাচ খেলে তার উইকেট সংখ্যা ২টি।

এদিকে দেশে ফিরে ২৯ এপ্রিল শেষ দিনের অনুশীলন করলেও একদিন বিরতিতে অর্থাৎ ১ মে ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে ধরবেন আয়ারল্যান্ডের বিমান। ৫ মে নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

বিজ্ঞাপন

** কোহলি-ধোনি-শাস্ত্রীর কারণে বিশ্বকাপ জিতবে না ভারত!

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন