বিজ্ঞাপন

টাইগার সমর্থকদের জন্য ‘তোমার সাথে দুনিয়া’

June 7, 2019 | 8:31 pm

বিশ্বকাপ ডেস্ক

চলছে বিশ্বকাপ ক্রিকেট ২০১৯। বিশ্বজয়ের এ যাত্রায় মাঠে খেলছে টাইগাররা, আর গ্যালারি মাতিয়ে রাখছে টাইগার সমর্থকরা। বিশ্বমঞ্চের আসরে নিজেদের শুরুটা দুর্দান্তই করেছে লাল-সবুজের জার্সি গায়ে খেলা টাইগাররা। নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে শুরুটা হয়। পরের ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে জিততে জিততে হেরে যায় মাশরাফির দলটি।

বিজ্ঞাপন

জিততে জিততে অল্পের জন্য হেরে গেলেও যে সমর্থকরা কখনো আশা হারায় না। বরং দৃঢ় বিশ্বাস রাখে যে প্রতিপক্ষ যত শক্তিশালী হোক, দলের রান যতই কম হোক কিংবা জয়ের টার্গেট যতই পাহাড়সমান হোক না কেন, টাইগাররা অকুতোভয়। সকলের বিশ্বাস টাইগাররা গর্জন তুলে বিজয় ছিনিয়ে আনবেই।

জয়-পরাজয়ে সবসময় পাশে থাকা সেই টাইগার সমর্থকদের জন্য র‌্যাবিটহোল অরিজিনাল নিয়ে এলো এক বিশেষ উপহার। জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের নতুন গান ‘তোমার সাথে দুনিয়া’।

বাংলাদেশ দলের জন্য আন্তরিক শুভকামনা জানিয়ে নির্মিত এই গানটিতে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর। আর গানের কথা লিখেছেন ইশতিয়াক আহমেদ। সংগীত পরিচালনায় ছিলেন ইমন চৌধুরী।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

দেখে নিন টাইগারদের নিয়ে নির্মিত গানটি

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন