সোমবার ১৪ অক্টোবর, ২০১৯ ইং , ২৯ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

দিশা হারালো টাইগার-দিশা’র সম্পর্ক!

জুন ২৫, ২০১৯ | ৬:২৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

দুজনের কেউই প্রকাশ্যে স্বীকার না করলেও টাইগার শ্রফ আর দিশা পাটানির সম্পর্ক ছিল ওপেন সিক্রেট। তাদের প্রেমের খবর সবাই জানতো। এমনকি শোনা গেছে তারা ছিলেন লিভ ইন রিলেশনে।

বিজ্ঞাপন

তাদের সেই সম্পর্ক নাকি ভেঙ্গে গেছে। এমনটাই শোনা যাচ্ছে বলিউড অন্দরে। দুই তারকার ঘনিষ্ঠ মহলও জানাচ্ছে এমনটাই। তবে সম্পর্ক ভাঙার কারণ পরিষ্কার জানা যায়নি।


আরও পড়ুন :  নাটক, সিনেমা আর ওয়েব ধারাবাহিকের পার্থক্য কোথায়?


খবরে প্রকাশ টাইগার ও দিশার সম্পর্ক বেশ কিছুদিন ধরেই খারাপ যাচ্ছিল। কিন্তু ঠিক কী কারণে তাদের দুজনার পথ দুদিকে বেঁকে গেছে তা স্পষ্ট না। কারও কারও ধারণা শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরের ছেলে আদিত্যর সঙ্গে দিশার বন্ধুত্বই সম্পর্ক ভাঙার অন্যতম কারণ।

বিজ্ঞাপন

বিষয়টি মেনে নিতে পারেননি টাইগার। কিন্তু টাইগারের অপছন্দকে গুরুত্ব দিচ্ছিলেন না দিশা। ফলে যা হবার তাই হয়েছে। তবে দুজনের ঘনিষ্ঠ একটি মহল এই কারণকে ভুল বলে উড়িয়ে দিয়েছে।

জানা গেছে, কয়েক সপ্তাহ আগে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে এই জুটি। তার পরেও অবশ্য একাধিকবার তাদের দুজনকে একসঙ্গে দেখা গেছে। কারণ প্রেমের সম্পর্ক ভাঙ্গলেও তারা দুজন নাকি বন্ধু হয়ে থাকবেন।

বিদেশি পত্রিকা অবলম্বনে

সারাবাংলা/পিএম/পিএ


আরও পড়ুন :

.   ৪৫ জন সাংস্কৃতিক ব্যক্তিত্বকে স্মরণ করবে শিল্পকলা একাডেমি

.   গৃহকর্মীর অন্তিম যাত্রায় অমিতাভ-অভিষেক

.   মৃত্যুর পরও থেমে নেই মাইকেল জ্যাকসনের আয়

.   দায়িত্ব নিলো অভিনয়শিল্পী সংঘের নতুন কমিটি

.   বাগদানের পথে আলিয়া-রণবীর!


বিজ্ঞাপন
যথাযথভাবে দায়িত্ব পালনে সরকারি কর্মকর্তাদের আহ্বান রাষ্ট্রপতিরভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন গাঙ্গুলি!নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে নব্য জেএমবির দুই সদস্য আটকরাবি ভিসি-প্রো ভিসি’র পদত্যাগের দাবিতে আচার্যকে খোলা চিঠিবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী: উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে বৈঠক‘বিভাজন ভুলে দেশের জন্য এক হয়ে কাজ করার শপথ নিন’বিশ্বব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক হলেন শফিউল আলমচট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতার মৃত্যু১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগ, ২৩ নভেম্বর যুবলীগের সম্মেলনস্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মারধর-মামলা, জামিন পেলেন রহিম সব খবর...
বিজ্ঞাপন