বিজ্ঞাপন

বাংলাদেশ-ভারত ম্যাচের টুকরো খবর একসাথে

July 3, 2019 | 4:56 am

বিশ্বকাপ ডেস্ক

টস ভাগ্যে কোহলির কাছে হেরে যান মাশরাফি। দুই দলের একাদশেই আসে দুটি করে পরিবর্তন। এজবাস্টনের এই ম্যাচে ছিল সমর্থকদের চাপা উত্তেজনা, তামিম নেমেছিলেন অন্যরকম এক ডাবলের কীর্তি গড়তে। মাইলফলকের ম্যাচে তামিম ছেড়েছেন রোহিত শর্মার ক্যাচ, সেঞ্চুরি হাঁকিয়ে রোহিত বসেছেন কুমার সাঙ্গাকারার পাশে। তার আগে রোহিত বসেন সর্বোচ্চ জীবন পাওয়াদের তালিকায় শীর্ষে।

বিজ্ঞাপন

ভারতের বিপক্ষে ৫ উইকেট নেন মোস্তাফিজ। এই প্রথম মোস্তাফিজ ৩ উইকেটের বেশি নিলেও ম্যাচ হারলো বাংলাদেশ। এক বিশ্বকাপে ৫০০ রান ও ১০ উইকেট নেওয়া প্রথম ক্রিকেটারের কীর্তি গড়েন সাকিব। ৩ রানের জন্য সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় শীর্ষে উঠতে পারেননি সেরা এই অলরাউন্ডার। তার আগে সাত ম্যাচের ছয়টিতেই ফিফটি প্লাস ইনিংস খেলেছেন সাকিব।

তারপরও ছিল টাইগারদের ইশ ফ্যাক্টরের ম্যাচ। ম্যাচ শেষে মাশরাফি আগলে রাখলেন তামিমকে, সাইফ জানালেন কী করে জবাব দিতে হয় মাঠে। এদিকে, শিকারের নেশায় ফিজ উঠেছেন পাঁচে, সেঞ্চুরি হাতছানি দিয়ে ডাকছে ফিজকে। ওদিকে, মিস্টার ডিপেন্ডেবল মুশি টপকে গেছেন দ্য ওয়াল রাহুল দ্রাবিড়কে।

বাংলাদেশ-ভারত ম্যাচের টুকরো খবর দেখতে পারেন নিচের লিঙ্কগুলোতে ক্লিক করে।

বিজ্ঞাপন

টস জিতে ভারতের ব্যাটিংয়ের সিদ্ধান্ত

একাদশে রুবেল-সাব্বির, নেই মিরাজ-মাহমুদউল্লাহ

এজবাস্টনে আগুন ম্যাচের উত্তাপ

বিজ্ঞাপন

তামিমের ডাবল সেঞ্চুরি

চলতি বিশ্বকাপে সর্বোচ্চ জীবন পেলেন রোহিত শর্মা

ম্যাচটাই ফেলে দিলেন তামিম!

বাংলাদেশ-ভারত ম্যাচে সমর্থকদের উৎসব

বিজ্ঞাপন

চতুর্থ সেঞ্চুরি করে সাঙ্গাকারার পাশে রোহিত

ভারতের বিপক্ষে জয়ের আশা টাইগার সমর্থকদের

গ্যালারিতে প্রাণ ফেরালেন ফিজ

মোস্তাফিজের ৫ উইকেট, বাংলাদেশের টার্গেট ৩১৫

মোস্তাফিজের ৩ উইকেট মানেই বাংলাদেশের জয়!

সাত ম্যাচের ছয়টিতেই সাকিবের ফিফটি প্লাস

৩ রানের জন্য সিংহাসনে ফেরা হলো না সাকিবের

ফিজ, সাকিব, সাইফের লড়াইয়ের পর হারলো বাংলাদেশ

ভারতকে কাঁপিয়েই হারলো টাইগাররা

মাশরাফিদের ইশ ফ্যাক্টরের ম্যাচ

হতাশ মাশরাফি আগলে রাখলেন তামিমকে

ক্রিকেটারদের জবাব দিতে হয় মাঠে: সাইফউদ্দিন

পাঁচে মোস্তাফিজ, সেঞ্চুরির অপেক্ষা

দ্রাবিড়কে টপকে মুশফিক এখন তিনে

ভারতের দেওয়া ৩১৫ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ১২ বল হাতে রেখেই অলআউট হয় বাংলাদেশ। তার আগে তোলে ২৮৬ রান। তাতে টিম ইন্ডিয়ার বিপক্ষে ২৮ রানে হেরে গেছে বাংলাদেশ। এই হারে বাংলাদেশের সেমি ফাইনাল খেলার স্বপ্নও শেষ হয়ে গেছে। বাংলাদেশের শেষ চারের আশা গুঁড়িয়ে বিশ্বকাপের সেমি ফাইনাল নিশ্চিত করেছে ভারত।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরপি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
যৌথবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহততাহলে ব্যাংকে কি মাস্তান-মাফিয়ারা ঢুকবে?— কাদেরকে রিজভীর প্রশ্নরাখাইনে রোহিঙ্গাদের গ্রহনযোগ্যতা ও আরাকান আর্মিব্যাটারিচালিত যানবাহন বন্ধের ঘোষণায় সিপিবি’র ক্ষোভভিয়েতনাম মুক্তিসংগ্রামের অবিসংবাদিত কিংবদন্তি হো চি মিনমেট্রোরেলে ভ্যাট যাত্রীর ওপর চাপবে, পুনর্বিবেচনার অনুরোধ‘বৈষম্যমূলক’ পেনশন ব্যবস্থা প্রত্যাহারের দাবি বুয়েট শিক্ষকদের‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের সড়ক অবরোধবিজয়ীদের ‘এসএমই উদ্যোক্তা পুরস্কার’ দিলেন প্রধানমন্ত্রী সব খবর...
বিজ্ঞাপন