বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৪ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

জবি ভর্তির লিখিত পরীক্ষায় মনোনীতদের তালিকা প্রকাশ

আগস্ট ২৩, ২০১৯ | ১২:২৩ পূর্বাহ্ণ

জবি করেসপন্ডেন্ট

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের চার বছর মেয়াদী স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় আবেদনকারীদের মধ্য থেকে চূড়ান্ত আবেদনের জন্য মনোনীতদের তালিকা প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২২ আগস্ট) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করা হয়।

গত ১ আগস্ট থেকে ২০ আগস্ট পর্যন্ত অনলাইনে প্রাথমিক আবেদনকারীদের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের জিপিএ-এর ভিত্তিতে ইউনিট ১, ২ ও ৩ এর জন্য বাছাইকৃতদের থেকে চূড়ান্ত আবেদনের জন্য মনোনীতদের তালিকা প্রকাশিত হয়।

এবার ইউনিট-১ এর জন্য ২৬ হাজার ৯৩৫ জন, ইউনিট-২ এর জন্য ২৫ হাজার ৮০জন এবং ইউনিট-৩ এর জন্য ২২ হাজার ৬৩৩ জন আবেদনকারীকে প্রাথমিকভাবে লিখিত পরীক্ষার জন্য মনোনীত করা হলো। মনোনীত আবেদনকারীরা আগামী ২৩ আগস্ট দুপুর ১২টা থেকে চূড়ান্ত আবেদন করতে পারবেন। চূড়ান্ত আবেদনের সুযোগ থাকবে আগামী ২ সেপ্টেম্বর রাত ১২ টা পর্যন্ত।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার প্রকৌশলী ওহিদুজ্জামান বলেন, ‘আমরা লিখিত পরীক্ষার জন্য মনোনীতদের তালিকা প্রকাশ করেছি। যারা শুধু মনোনীত হয়েছেন তারাই ভর্তি পরীক্ষার জন্য চুড়ান্ত আবেদন করতে পারবেন।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, গতবছর থেকে জবিতে লিখিত পদ্ধতিতে পরীক্ষা নেওয়া হচ্ছে। তিন ইউনিটে আগামী ১৪ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ২১ সেপ্টম্বর পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি সংক্রান্ত সকল তথ্য http://admission.jnu.ac.bd অথবা http://admissionjnu.info ওয়েবসাইট দুটিতে পাওয়া যাবে।

সারাবাংলা/জেআর/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন