সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

শাহরুখের অপেক্ষা শেষ হবে কবে!

সেপ্টেম্বর ৮, ২০১৯ | ২:২২ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

এরকমটা খুব কমই হয়েছে। হয়তো আগে কখনো হয়ইনি। শাহরুখ খানের একটি ছবি মুক্তির সঙ্গে সঙ্গে তার পরবর্তী ছবির নাম আলোচনায় চলে আসে। অতীতে এমনটাই দেখে এসেছে শাহরুখ ভক্তরা।

বিজ্ঞাপন

কিন্তু এবারের পরিস্থিতি একেবারে ব্যতিক্রম। শাহরুখ খানের শেষ মুক্তি পাওয়া ছবি ‘জিরো’। তাও হয়ে গেলো বেশ অনেকদিন। কিন্তু শাহরুখের নতুন ছবির কোনও খবর নেই।

জিরো ছবিটি আশানুরূপ ব্যবসা না করতে পারায় অনেকটাই দমে যান বলিউডের বাদশাহখ্যাত শাহরুখ খান। তখনই তিনি জানিয়ে দেন পরবর্তী ছবি হাতে নেওয়ার আগে কিছুটা সময় নিতে চান।

কিন্তু সেই সময় কতোটা?


বিজ্ঞাপন

আরও পড়ুন :  অস্কারে প্রতিযোগিতার জন্য দেশের চলচ্চিত্র আহ্বান


শাহরুখ ভক্তদের যে তর সইছে না। অন্যদিকে গণমাধ্যমগুলোও মুখিয়ে আছে শাহরুখের নতুন ছবির খবর জানাতে। ফলে প্রতিনিয়ত নানা গুঞ্জন তৈরি হচ্ছে তার নতুন প্রজেক্ট নিয়ে। প্রথমে শোনা গেছে  তিনি রাকেশ শর্মা’র বায়োপিকে অভিনয় করছেন।

তারপর খবর এলো সঞ্জয় লীলা বানসালির সাহির লুধিয়ানভির বায়োপিকে অভিনয় করছেন। এরপর ফারহান আখতারের ডন থ্রি! তালিকার সর্বশেষ খবর এসআরকে শেষ পর্যন্ত আলী আব্বাস জাফরের সঙ্গে একটি অ্যাকশনধর্মী ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। যেখানে তার নায়িকা ক্যাটরিনা কাইফ। গুঞ্জনের যেন শেষ নেই।

বাধ্য হয়ে তাই সামাজিক যোগাযোগ মাধ্যম এ বিষয়ে মুখ খুলতে বাধ্য হলেন কিং খান। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, এখনো নতুন কোনও ছবি হাতে নেননি তিনি। নতুন ছবির বিষয়ে কোনও সিদ্ধান্ত হলে তিনি নিজেই তা জানিয়ে দেবেন।

শাহরুখ লিখেছেন, ‘এমন ছবিতে আমার অভিনয়ের কথা বলা হচ্ছে যা আমি জানিই না। আমি যখন বলি যে আমি সিনেমাটি করছি তখনই আমি ছবিটি করি। সুতরাং আমার ঘোষণার অপেক্ষা করতে হবে।’


আরও পড়ুন :  জন্মদিনে ‘ডটার অফ নেশন’ পাচ্ছেন লতা মঙ্গেশকর


সারাবাংলা/পিএম/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন