বিজ্ঞাপন

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত আফগানদের

September 15, 2019 | 6:03 pm

স্পোর্টস ডেস্ক

ত্রিদেশীয় সিরিজের তৃতীয় ম্যাচে আর কিছু পরে মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ আর আফগানিস্তান। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি। টস জিতে আফগান দলপতি রশিদ খান ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। দুই দলই আগের ম্যাচের একাদশ রেখে দিয়েছে।

বিজ্ঞাপন

নিজেদের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে ৩ উইকেটে হারিয়েছে সাকিবের দল। আর একই প্রতিপক্ষকে হারিয়ে নিজেদের টুর্নামেন্ট শুরু করেছে রশিদ খানের আফগানিস্তান। নিজেদের দ্বিতীয় জয়ের লক্ষ্যে মাঠে নামবে দুই দল।

টি-টোয়েন্টির র‌্যাংকিংয়ে বাংলাদেশের অবস্থান দশ নম্বরে আর আফগানদের সাত নম্বরে। মুখোমুখি দুই দলের চার দেখায় আফগানরা জিতেছে তিনটি ম্যাচে।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, আফিফ হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম এবং মোস্তাফিজুর রহমান।

বিজ্ঞাপন

আফগানিস্তান একাদশ: হজরতউল্লাহ জাজাই, রহমানুল্লাহ গুরবাজ, নাজিব তারাকাই, আসগর আফগান, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নাইব, রশিদ খান, করিম জানাত, ফরিদ আহমেদ এবং মুজিব উর রহমান।

ত্রিদেশীয় সিরিজের ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি। বরাবরের মতো এবারও বিশ্বের নানা প্রান্তে থাকা বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য খেলা দেখার সবচেয়ে বড় প্ল্যাটফর্ম র‌্যাবিটহোল। এই প্রথমবার বিশ্বের নানা প্রান্ত থেকে উপভোগ করা যাচ্ছে টাইগারদের খেলা। প্রায় ২০০ দেশ থেকে বাংলাদেশ-আফগানিস্তান-জিম্বাবুয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজটি সরাসরি উপভোগ করতে ক্লিক করুন এখানে: www.rabbitholebd.com

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন