বিজ্ঞাপন

শনিবার থেকে মাঠে গড়াচ্ছে বিজয় দিবস হকি টুর্নামেন্ট

December 5, 2019 | 7:35 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: মাঝে ক্যাসিনো কাণ্ডে কয়েকমাস ধরে স্থবির হয়ে ছিল হকি পাড়া। ক’দিন আগে আবার সরব হয়েছে হকি প্রাঙ্গন। এর মাঝে বিজয় দিবস হকি টুর্নামেন্ট আয়োজনের ঘোষণা দিয়েছে বাংলাদেশ হকি ফেডারেশন (বাহফে)। ৬ দল নিয়ে সাত ডিসেম্বর থেকে মাঠে গড়াচ্ছে হকি টুর্নামেন্ট।

বিজ্ঞাপন

দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশে হকি ফেডারেশনের আয়োজনে শনিবার (৭ ডিসেম্বর) থেকে শুরু হতে চলেছে ‘ওয়ালটন রেফ্রিজারেটর বিজয় দিবস হকি ২০১৯’। এবারের আসরে অংশ নিচ্ছে ৬ টি দল।

টুর্নামেন্টকে সামনে রেখে আজ বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেলে ফেডারেশনের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সেখানে উপস্থিত ছিলেন বাহফের সহ সভাপতি সাজেদ এ. এ. আদেল, জাকি আহমেদ রিপন ও ইউসুফ আলী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইউসুফ, কোষাধক্ষ্য হাজী মোহাম্মদ হুমায়ুন, নির্বাহী সদস্য খাজা তাহের লতিফ মুন্না, বদরুল ইসলাম দিপু, জামিল আব্দুন নাসের ও জাফরুল হাসান বাবুল। উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার ডন।

বিজ্ঞাপন

ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য ও টুর্ণামেন্ট কমিটির সম্পাদক বদরুল ইসলাম দিপু জানান, ‘শনিবার দুপুর তিনটায় মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে হবে উদ্বোধনী অনুষ্ঠান।’

টুর্নামেন্টের প্রাইজমানি হিসেবে চ্যাম্পিয়ন দলকে দেয়া হবে এক লক্ষ টাকা। রানার্স আপ পাবে ৫০ হাজার। এছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা পাবেন ১০হাজার টাকা করে পুরস্কার।

বাহফের সহ সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান জনাব জাকি আহমেদ রিপন জানান, ‘বিজয়ের মাসকে স্মরণীয় করে রাখতে হকি ফেডারেশনের এই আয়োজন ভবিষ্যতেও অব্যাহত থাকবে।’

বিজ্ঞাপন

স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটনের নির্বাহী পরিচালক জনাব ইকবাল বিন আনোয়ার ডন জানান- ‘ভবিষ্যতেও হকি ফেডারেশনের আয়োজনগুলোতে সর্বাত্মক সহযোগীতা করবে তার প্রতিষ্ঠান।’ পরিশেষে বাহফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ এই আয়োজনকে সফল করতে স্পন্সর প্রতিষ্ঠান ও সংবাদমাধ্যম ও হকি সমর্থকদের পাশে থাকার আহ্বান জানান।

সারাবাংলা/জেএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন