বিজ্ঞাপন

জয় দিয়ে চট্টগ্রাম মিশন শেষ করলো রাজশাহী রয়্যালস

December 24, 2019 | 10:04 pm

স্পোর্টস ডেস্ক

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মঙ্গলবার (২৪ ডিসেম্বর) দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সকে ৭ উইকেটে হারিয়েছে রাজশাহী রয়্যালস। ফলে জয় দিয়েই বিপিএলের চট্টগ্রাম মিশন শেষ করলো আফিফ-লিটন দাসরা।

বিজ্ঞাপন

সাগরিকায় কুমিল্লার দেয়া ১৭১ রানের জবাবে ব্যাট করতে নেমে দুর্দান্ত সূচনা করে রাজশাহী। দুই ওপেনার আফিফ হোসেন এবং লিটন দাসের ব্যাটে ভর করে ৬০ রানের উদ্বোধনী জুটি পায় রয়্যালস। ১৯ বলে ২৭ করে ওপেনার লিটন দাস সাজঘরে ফেরেন মুজিব উর রহমানের শিকার হয়ে।

এরপর ব্যর্থ হন শোয়েব মালিকও। ৫ বলে ১ রান করে আল আমিনের বলে ভানুকার তালুবন্দি হয়ে মাঠ ছাড়েন এই পাক ব্যাটসম্যান।

কিন্তু দৃঢ় হাতে দলের হাল ধরে রাখেন আফিফ হোসেন। তুলে নেন ব্যক্তিগত অর্ধশতক। রাভি বোপারাকে সঙ্গে নিয়ে এগিয়ে নিচ্ছিলেন দলকে। তার এই এগিয়ে যাওয়ায় বাঁধ সাধেন আল আমিন। ৭৬ রানে তাকে আফিফকে থামিয়ে সাজঘরে পাঠান এই পেসার।

বিজ্ঞাপন

এরপর বাকি কাজটা সারেন বোপারা এবং রাসেল মিলে। ১৩ বল হাতে রেখেই ৭ উইকেটে জয় নিয়ে মাঠ ছাড়েন তাঁরা। বোপারা করেন ৪০ রান এবং অধিনায়ক আন্দ্রে রাসেল অপরাজিত থাকেন ২১ রানে। কুমিল্লার হয়ে দুইটি উইকেট নেন আল আমিন হোসেন।

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে ডেভিড মালানের টর্নেডো সেঞ্চুরিতে রাজশাহীর সামনে ১৭১ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় কুমিল্লা ওয়ারিয়র্স।

আরও পড়ুনঃ ২০ নম্বর ম্যাচে ২০ তম সেঞ্চুরি হাঁকালেন মালান

বিজ্ঞাপন

ছবি: শ্যামল নন্দী

সারাবাংলা/এনএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন