বিজ্ঞাপন

সিনে ক্রুদের পাশে সালমান

March 28, 2020 | 5:56 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

যদি বলা হয় বলিউড ইন্ডাস্ট্রির চেয়েও সালমান খানের হৃদয় বড়, তাহলে মনে হয় বেশি বলা হবে না। অতীতে বহুবার প্রমাণ রেখেছেন ‘ভাইজান’। নতুন করে আবারও রাখলেন। করোনাভাইরাসের কারণে শুটিং বন্ধ রয়েছে বলিউডের। যার কারণে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছেন ইন্ডাস্ট্রিতে যার দৈনিক মজুরি ভিত্তিতে কাজ করেন। পুরো ভারতে চলছে ২১ দিনের লকডাউন। এ সময়ে যাতে এসকল দৈনিক মজুরির সিনে ক্রুরা সমস্যায় না পড়েন তাই তাদের পাশে এসে দাঁড়ালেন সালমান।

বিজ্ঞাপন

যতদিন এ অচলবস্থা চলবে ততদিন দৈনিক মজুরির সিনে ক্রুদের নিজের এবং তার পরিবারের প্রতিদিনকার খাবার ও অন্যান্য প্রয়োজনীয় বিষয়াদি দেখবেন সালমান খান। আর এ পুরো প্রক্রিয়ায় ব্যয় হওয়া অর্থের সম্পূর্ণটায় নিজের পকেটের টাকায় করবেন তিনি। কোন দাতব্য সংস্থা কিংবা স্পন্সর কোম্পানিকে এর সাথে সম্পৃক্ত হতে কড়া নিষেধ করেছেন ‘সাল্লু’।

সবচেয়ে আশ্চর্যজনক বিষয় হচ্ছে, সালমান কতজনকে সহায়তা করলেন কিংবা কত টাকা দিলেন তা যেনো সংবাদমাধ্যমে প্রকাশ না হয়— এ ব্যাপারে সিনেমা ইন্ডাস্ট্রির সকল সমিতিকে সতর্ক করেছেন। তিনি বলেছেন, কাউকে সাহায্য করে তা প্রচারের আলোয় আনার জিনিস না।

বিজ্ঞাপন

সালমান খান ‘বিয়িং হিউম্যান ফাউন্ডেশন’ নামক একটি চ্যারিটি সংগঠন চালান। এ সংগঠন থেকে বহু মানুষকে সাহায্য সহযোগীতা করেছেন। তার কাছ থেকে সহায়তা পেয়েছে এ তালিকায় রয়েছে বলিউডের অনেক তারকাও।

এ ঈদে সালমান খান অভিনীত ‘রাধে’ মুক্তির কথা রয়েছে। তবে করোনাভাইরাসের কারণে ছবিটির শুটিং বন্ধ রয়েছে। পরিচালক প্রভু দেবা জানিয়েছেন ৮-১০ দিন শুটিং হলেই ছবিটির কাজ শেষ হয়ে যাবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন