বিজ্ঞাপন

আবারও অক্ষয় কুমার

April 21, 2020 | 5:45 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অক্ষয় কুমার—বলিউড সুপারস্টার, এ করোনাকালে একের পর এক সংবাদের শিরোনাম হচ্ছেন। তবে এটি কোন খারাপ খবরের জন্য নয়। হচ্ছেন তার মহানুভবতার জন্য। এর আগে ২৫ কোটি ও ৩ কোটি টাকা দান করেছিলেন করোনাভাইরাস মোকাবেলার জন্য বিভিন্ন সংস্থাকে। এছাড়া নানা জনকে নানাভাবে সহায়তা করেই চলছেন। এদের একজন মনোজ দেশাই। গাইটি গ্যালাক্সি সিনেমা হলের মালিক তিনি।

বিজ্ঞাপন

মনোজ দেশাই নিজে খবরটি প্রকাশ করেছেন। তিনি জানান, ১৮ মার্চ থেকে ভারতজুড়ে সিনেমা হল বন্ধ। তারা ভেবেছিলেন লকডাউন তুলে নিলে টিকেটের দাম বাড়িয়ে এ ক্ষতি পুষিয়ে নিবেন। কিন্তু করোনাভাইরাসের প্রকোপ বাড়ায় তাদের সে আশায় গুঁড়ে বালি। সরকার লকডাউনের সময় বাড়িয়েছে। এ অবস্থায় তিনি দিশেহারা হয়ে যান কীভাবে তার সিনেমা হলের কর্মচারীদের বেতন দিবেন কিংবা অন্যান্য ব্যয় নির্বাহ করবেন।

অবস্থা যখন অথৈ সাগরে কুল কিনারা না পাওয়া, তখনই অক্ষয় কুমারের ফোন কল পান মনোজ দেশাই। অক্ষয় তাকে সহায়তা করার প্রস্তাব দেন। তবে ততক্ষণে মনোজ তার কর্মচারীদের বেতন দেওয়ার জন্য প্রয়োজনীয় অর্থ অন্য জায়গা থেকে ঋণ করে ফেলেছেন। এরপরও অক্ষয়ের প্রস্তাবে তিনি খুশি হন এবং তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মনোজ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন