বিজ্ঞাপন

মৃত্যুর এক সপ্তাহ পর সুশান্তকে নিয়ে সালমান খান

June 21, 2020 | 10:59 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সুশান্তের পরিবার ও ভক্তদের পাশে থাকার জন্য নিজের ভক্তদের অনুরোধ জানিয়েছেন বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নিয়ে যার বিরুদ্ধে অভিযোগ তুলেছেন অনেকেই। সুশান্তের মৃত্যুর প্রায় এক সপ্তাহ পর সেই প্রসঙ্গে মুখ খুললেন সালমান খান। শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে নিজের ভক্তদের উদ্দেশ্যে তিনি লিখলেন, ‘আমার ভক্তদের কাছে অনুরোধ, সুশান্তের ভক্তদের পাশে থাকুন। ওদের কথায় কিছু মনে করবেন না, এসবের পিছনে থাকা ওদের আবেগের কথাটা ভাবুন। দয়া করে ওদের পরিবার ও ভক্তদের পাশে থাকুন। প্রিয়জনের চলে যাওয়া খুবই কষ্টের।’

বিজ্ঞাপন

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার প্রধান কারণ হিসেবে অনেকেই দায়ী করছেন বলিউডের স্বজনপ্রীতিকে। এ নিয়ে বিহারের মজফফরপুরের একটি আদালতে আট জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সেই তালিকায় রয়েছে সালমান খানেরও নাম। এছাড়াও একাধিক অভিনেতার কেরিয়ার নষ্ট করে দেওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

সম্প্রতি একটি ভিডিওর মাধ্যমে জিয়া খানের মা’ও মেয়ের মৃত্যুর জন্য সালমানকে দায়ী করেছেন। সুশান্তের আত্মহত্যার পর বেশ কিছু সংবাদমাধ্যমে জিয়া খানের মা বলেছেন, ‘এ শোক যাবে না। এ অভাবও মিটবে না। আমি ভুক্তভোগী। তাই সুশান্তের পরিবারের সবার মনে কি ঝড় চলছে বুঝতে পারছি। কিভাবে সমবেদনা জানাবো, বুঝতে পারছি না’। সুশান্তের আত্মহত্যার পিছনে অনেকেই দায়ী করছেন বলিউডের প্রভাবশালীদের। সেই তালিকায় সালমান খানের সঙ্গে রয়েছেন করন জোহর, সঞ্জয় লীলা বানশালী, একতা কাপুরসহ অনেকেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন