বিজ্ঞাপন

করোনা মুক্তির খবর মাশরাফি নিজেই জানাবেন

July 12, 2020 | 2:00 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

গতকাল আরেকবার দেশের বেশ কয়েকটি সংবাদ মাধ্যমে মাশরাফি বিন মুর্তজার করোনাভাইরাস মুক্ত হওয়ার খবর চাউর হয়েছিল। তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজার বরাত দিয়ে সংবাদ মাধ্যমগুলো এখবর প্রচার করে। এতে যারপরনাই বিব্রত লাল সবুজের ক্রিকেটের দিন বদলের এই মহানায়ক। উদ্ভুত পরিস্থিতিতে তিনি নিজের ভেরিফায়েড ফেইসবুক পেজে পোষ্ট দিতে বাধ্য হন। নড়াইল এক্সপ্রেস সেখানে সাফ জানিয়ে দিয়েছেন, তার করোনা মুক্তির খবর তিনি নিজেই ফেইসবুক পেজে জানিয়ে দিবেন।

বিজ্ঞাপন

তিনি এও অবগত করেছেন, রোববার (১২ জুলাই) তিনিসহ তার পরিবারের সবার করোনা পরীক্ষা করানো হবে। পরীক্ষার ফলাফল হাতে এলে তা তাৎক্ষণিকভাবে সবাইকে জানিয়ে দেওয়া হবে।

শনিবার রাতে ফেইসবুক পেজে ম্যাশ লিখেছেন, ‘আসসালামুআলাইকুম, আশা করি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। পূর্বের ন্যায় আজকেও (শনিবার) দেখলাম যে আমার করোনা টেস্ট নিয়ে অনেকে অনেক রিপোর্ট করেছেন। আপনাদের কাছে আমার বিনীত নিবেদন এই যে দয়া করে আপনারা এসব নিউজ বিশ্বাস করবেন না। আমি আপনাদের কাছে অনেক কৃতজ্ঞ যে আপনারা মন থেকে আমার জন্য দোয়া করেছেন। আপনাদের এই ভালোবাসা আমাকে দায়বদ্ধ করেছে যে আমার সঠিক সংবাদ আপনাদেরকে জানানো।’

‘ইনশাআল্লাহ আগামীকাল আমিসহ আমার পরিবারের সবাই করোনা টেস্ট করাবো। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে আমি আপনাদের এখানে জানিয়ে দিব।আমার জন্য দোয়া করবেন এবং অবশ্যই সাবধানে থাকবেন, সুস্থ থাকবেন।’

বিজ্ঞাপন

প্রসঙ্গত বেশ কয়েকদিন শরীরে ঠান্ডা জ্বরের উপস্থিতি দেখে গত ১৯ জুন করোনা পরীক্ষার জন্য রাজধানীর একটি হাসপাতালে নমুনা দিয়ে এসেছিলেন মাশরাফি। তার পরদিন অর্থাৎ ২০ জুন জানতে পারেন তিনি করোনায় আক্রান্ত। এরপর থেকে নিজ বাসাতেই চিকিৎসা নিচ্ছেন দেশ সেরা এই অধিনায়ক।

আক্রান্তের নয় দিন পরে প্রথমবারের মত করোনা পরীক্ষা করালে তার ফল পজিটিভ আসে। তবে সেসময় থেকে আজ অবধি তার কোন শারিরীক জটিলতা; জ্বর, শরীর ব্যথা, শ্বাসকষ্ট, কাশি কিংবা ক্ষুধামন্দা ছিল না।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন