বিজ্ঞাপন

শেখ কামালের জন্মদিনে বিসিবি’র বিশেষ কর্মসূচি পালন

August 5, 2020 | 2:38 pm

স্পোর্টস ডেস্ক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক শহীদ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বিশেষ কর্মসূচি পালন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে বুধবার (৫ আগস্ট) পবিত্র কোরআন শরীফ পাঠ, বিশেষ মোনাজাত এবং দুঃস্থ মানুষদের মাঝে খাদ্য বিতরণ করে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি।

বিজ্ঞাপন

বিশেষ এই কর্মসূচিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ভিডিও কনফারেন্সে বিসিবি সভাপতি যোগ দিয়ে বিসিবি সভাপতি সংক্ষিপ্ত বক্তব্য দেন। এবং সেই সঙ্গে বিশেষ মোনাজাতে অংশ নেন। এ সময় বিসিবি সভাপতি বলেন, ‘দেশ ও বিদেশে বাংলাদেশের ক্রীড়াঙ্গনের আজ সাফল্য তার সূচনা হয়েছিল কামাল ভাইয়ের মাধ্যমে, এই ব্যাপারে কারো কোনো সন্দেহ নেই। ১৫ আগস্ট, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। আজকের এই দিনে তার আত্মার মাগফেরাত কামনা করছি। আপনারা সকলে তার জন্য দোয়া করবেন।’

শেখ কামালের জন্মদিনে বিসিবি’র বিশেষ কর্মসূচি পালন

এছাড়া দুঃস্থদের মধ্যে খাদ্য বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিসিবি'র সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন, বিসিবি'র মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন, বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ও পরিচালক ইসমাইল হায়দার মল্লিক, গ্রাউন্ডস কমিটির সিনিয়র ম্যানেজার সৈয়দ আব্দুল বাতেন সহ বিসিবির কর্মকর্তারা।

বিজ্ঞাপন

শেখ কামালের জন্মদিনে বিসিবি’র বিশেষ কর্মসূচি পালন

১৯৪৯ সালের ৫ আগস্ট গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন শেখ কামাল। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে মাত্র ২৬ বছর বয়সে নির্মম হত্যাকাণ্ডের শিকার হয়েছেন তিনি।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন