বিজ্ঞাপন

বঙ্গমাতার জন্মবার্ষিকীতে কেন্দ্রীয় যুবলীগের নানা কর্মসূচি পালন

August 8, 2020 | 10:17 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, মহীয়সী নারী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি পালন করেছে বাংলা‌দেশ আওয়ামী যুবলী‌গ। কর্মসূচির ম‌ধ্যে ছিল- শ্রদ্ধা নি‌বেদন, কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ মাহফিল এবং পরিচ্ছন্নতা কর্মী, দুস্থ ও অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ।

বিজ্ঞাপন

শনিবার (৮ আগস্ট) দিনের শুরুতে বনানী কবরস্থানে বঙ্গমাতার কবরে শ্রদ্ধা নি‌বেদন ক‌রেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল। এছাড়া বনানী কবরস্থানে কুরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল এবং পরিচ্ছন্নকর্মীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করে ঢাকা মহানগর উত্তর যুবলীগ।

এদিন সকাল ১১ টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনায় কুরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল এবং পরিচ্ছন্ন কর্মীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করে ঢাকা মহানগর দ‌ক্ষিণ যুবলীগ।

ঢাকা মহানগর উত্তর ও দ‌ক্ষিণ যুবলী‌গের কর্মসূচিতে উপ‌স্থিত থে‌কে খাবার বিতরণ ক‌রেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

বিজ্ঞাপন

কর্মসূচিগুলোতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট বেলাল হোসাইন, আনোয়ারুল ইসলাম, যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশিদ, বাবু সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, আসাদুল হক আসাদ, মিজানুর রহমান, শরিফুল ইসলাম দুর্জয়, রফিকুল ইসলাম, জহির উদ্দিন খসরু, মুক্তার হোসেন চৌধুরী কামাল, এন আই আহমেদ সৈকত, মশিউর রহমান চপল, গোলাম কিবরিয়া শামীম, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

এছাড়া যুবলীগ উত্তরের যুগ্ম-সম্পাদক তাসবীরুল হক অনু, দক্ষিণসহ-সভাপতি আহম্মদ উল্লা মধু, সোহরাব হোসেন স্বপন, আনোয়ার ইকবাল সান্টু, কামাল উদ্দিন খান, দ্বীন মোহাম্মদ খোকা, সৈয়দ আহমেদ, মাহবুবুর রহমান পলাশ, মোরসালিন আহমেদ, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, ওমর ফারুক, মহানগর উত্তর যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, কাজী ইব্রাহিম খলিল মারুফ, উত্তর দফতর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, দক্ষিণ দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক ওমর শরিফ পলাশ, জনসংখ্যাবিষয়ক সম্পাদক মোক্তার হোসেন, উপ-দফতর সম্পাদক খন্দকার আরিফ উজ-জামানসহ কেন্দ্রীয়-মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতারা উপস্থিত ছিলেন।

এর বাইরে শনিবার ৮ম দি‌নের মত ‘কারওয়ান বাজার পান্থকুঞ্জ পার্ক মাঠ ও কেন্দ্রীয় শহীদ মিনারেও খাবার‌ বিতর‌ণ করা হয়। এ সময় সেখানে উপ‌স্থিত ছি‌লেন আওয়ামী যুবলীগের সা‌বেক তথ্য ও যোগা‌যোগ প্রযু‌ক্তিবিষয়ক উপ-সম্পাদক মো. শামছুল আলম অনিক, যুবলী‌গের এস এম জা‌বেদ হোসেন লাভলু, সফিউল আলম প্রধান কমল, ডাকসুর সা‌বেক ক্রীড়া সম্পাদক শা‌কিল আহা‌ম্মেদ তানভীর, শেখ মো. সা‌লেহ উদ্দিন ড্যা‌নি‌য়েল, অধ্যাপক ড. আকরাম হো‌সেন মিথুন, সহকারী অধ্যাপক ইব্রাহিম মিয়া, জা‌হিদ হাসান, সোহরাব হো‌সেন বাব‌র প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন