বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত ‘দ্য রক’ স্টার ডয়েন জনসন

September 3, 2020 | 5:11 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত ‘দ্য রক’ খ্যাত হলিউড অভিনেতা ডয়েন জনসন। বুধবার (২ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়ায় এ খবর জানিয়েছেন তিনি নিজেই। তিনি একাই নন, তার পুরো পরিবারই করোনা আক্রান্ত হয়েছে বলে জানিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

বুধবার (২ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়ায় ১১ মিনিটের একটি ভিডিও শেয়ার করে ডয়েন জনসন জানিয়েছেন, তিনি, তার স্ত্রী লরেন হাশিয়ান ও দুই ছোট্ট কন্যার কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ আসে। আর এই খবর জানার পরই তিনি দুঃখ ভারাক্রান্ত হয়ে পড়েন। বললেন, ‘এটাই হচ্ছে আমার মুখোমুখি হওয়া এ পর্যন্ত সবচেয়ে চ্যালেঞ্জিং বিষয়।’

ডয়েন জনসন জানিয়েছেন যে, তারা সবাই করোনাকে ইতোমধ্যেই জয় করেছেন। তিনি জানান, তিনি ও তাঁর স্ত্রী-সন্তান সুস্থ হয়ে উঠেছেন। তবে তার দুই কন্যার গলায় সামান্য ব্যথা ছাড়া খুব বেশি কিছু হয়নি। সহজেই তারা করোনাকে পরাজিত করে। কিন্তু তার স্ত্রীর জন্য তা খুব একটা সহজ ছিল না বলে জানিয়েছেন ‘দ্য রক’ স্টার।

বিজ্ঞাপন

জানা গেছে, ঘনিষ্ঠ এক আত্মীয়ের সংস্পর্শে এসে তারা সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে সেই আত্মীয় কিভাবে আক্রান্ত হয়েছিলেন, তা জানা যায়নি। আর ভাইরাসে আক্রান্ত হওয়ার পরবর্তী অভিজ্ঞতা তাকে আরও সচেতন করে দিয়েছে বলে জানালেন ‘দ্য রক’ স্টার ডয়েন জনসন।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন