বিজ্ঞাপন

আবহাওয়া প্রধানত শুষ্ক, কোথাও কোথাও বৃষ্টি হতে পারে

September 30, 2020 | 2:51 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকার আকাশ আংশিক মেঘলা। তবে আবহাওয়া প্রধানত শুষ্ক রয়েছে। দিনের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে। দেশের কিছু কিছু অঞ্চলে হতে পারে হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি। এছাড়া আগামী তিনদিন আবহাওয়ায় তেমন কোনো পরিবর্তন হবে না। তবে পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে উত্তর বঙ্গোপসাগরে একটি লঘুচাপ সৃষ্টি হতে পারে। বুধবার (৩০ সেপ্টেম্বর) এমন তথ্যই দিচ্ছে আবহাওয়া অধিদফতর।

বিজ্ঞাপন

আবহাওয়া অধিদফতর বলছে, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায়; ঢাকা ও ময়মনসিংহ বিভাগের কিছু জায়গায় এবং রাজশাহী ও রংপুর বিভাগের দুয়েক জায়গায় অস্থায়ীভাবে হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরণের ভারি বর্ষণ হতে পারে। সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। আগামী তিনদিন আবহাওয়ায় সামান্য পরিবর্তন ঘটতে পারে।

ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ আংশিক মেঘলা থাকতে পারে। আবহাওয়া প্রধানত শুষ্ক থাকবে। দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

অধিদফতর বলছে, বুধবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৩২ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ম ২৬ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। সকালে বাতাসের আদ্রতা ছিল ৬৯ শতাংশ। বিকেলে গিয়ে তা দাঁড়াবে ৬৬ শতাংশে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন