বিজ্ঞাপন

অনুরাগ কাণ্ডে ক্ষমা চাইলেন পায়েল

October 14, 2020 | 5:15 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অভিনেত্রী পায়েল ঘোষের হাত ধরেই বলিউডে আবার শুরু হয়েছে ‘মি টু’ আন্দোলন। প্রথমে সোশ্যাল মিডিয়ায় অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে পায়েল অভিযোগ করেছিলেন। এরপর একাধিক অভিযোগে মামলা দায়ের করেন পায়েল। শুধু তাই নয় অভিযোগ জানানোর সময় উল্লেখ করেছিলেন অভিনেত্রী রিচা চাড্ডার নাম। আর এতেই ক্ষেপে পায়েলের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন রিচা। তাদের নিজেদের সমস্যা মেটাতে দুই দিন সময় দিয়েছিল মুম্বাই হাই কোর্ট। সেই নির্দেশ মেনে রিচার কাছে ক্ষমা চেয়ে নিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। তবে নতুন করে আবার বিতর্কে জড়ালেন আরেক অভিনেত্রী তাপসী পান্নুর সঙ্গে।

বিজ্ঞাপন

অভিনেত্রী রিচা চাড্ডা

জানা গেছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে পায়েলের ক্ষমা চাওয়ার খবরটি শেয়ার করেন রিচা। যাতে লেখা ছিল নিঃশর্তভাবে ক্ষমা চেয়েছেন বাঙালি অভিনেত্রী। আর রিচার এই পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়েই তাপসী লেখেন, ‘বাহ্যিকভাবে কিছু শর্ত থাকলেও নিঃশর্ত ক্ষমা! আর কি বলব ভাই… তবে কি লড়াইটাই না লড়লে।’ লেখার পাশে আবার হাততালির ইমোজিও দিয়েছেন তাপসী।

বিজ্ঞাপন

 

তাপসীর এই প্রতিক্রিয়ার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে পায়েল একটি পোস্ট দেন। তাতে নিজের ও রিচার চুক্তির কিছুটা অংশ শেয়ার করে পায়েল জানিয়েছেন, তার বিরুদ্ধে করা সমস্ত অভিযোগ ফিরিয়ে নেবেন রিচা- এই শর্তেই ক্ষমা চাইতে প্রস্তুত তিনি। সেই প্রেক্ষিতেই ক্ষমা চেয়েছেন অভিনেত্রী। চুক্তির তৃতীয় প্যারায় দেখা যাচ্ছে পায়েলের শর্ত মেনে নেওয়ার পরই তিনি ক্ষমা চেয়েছেন। অর্থাৎ নির্দিষ্ট শর্তেই ক্ষমা চাওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন