বিজ্ঞাপন

এএসপি আনিসুল হত্যা: ১০ আসামির ১০ দিনের রিমান্ড চায় পুলিশ

November 10, 2020 | 3:23 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: মানসিক হাসপাতালে পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিসুল করিমকে পিটিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় ১০ আসামিকে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ। এর জন্য আদালতে তাদের ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা আদাবর থানার পুলিশ পরিদর্শক মো. ফারুক মোল্লা দুপুরে তাদের আদালতে হাজির করে এই রিমান্ড আবেদন করেন।

আরও পড়ুন- হাসপাতালে ভর্তির পর এএসপিকে পিটিয়ে হত্যা

মামলার আসামিরা হলেন— মাইন্ড এইড হাসপাতালের মার্কেটিং ম্যানেজার আরিফ মাহমুদ জয়, কো-অর্ডিনেটর রেদোয়ান সাব্বির, কিচেন সেফ মাসুদ, ওয়ার্ড বয় জোবায়ের হোসেন, তানিফ মোল্লা, সজীব চৌধুরী, অসীম চন্দ্র পাল, লিটন আহাম্মদ, সাইফুল ইসলাম পলাশ ও ফার্মাসিস্ট তানভীর হাসান।

বিজ্ঞাপন

পুলিশ কর্মকর্তা আনিসুল করিম মানসিক সমস্যায় ভুগছিলেন। গতকাল সকাল সাড়ে ১১টার দিকে তাকে মাইন্ড এইড হাসপাতালে নিয়ে যায় পরিবার। সেখানে তাকে ভর্তির পর হাসপাতালের কয়েকজন কর্মচারী তাকে দোতলায় নিয়ে যায়। কিছু সময় পরই হাসপাতালটির কর্মচারীদের মারধরে নিথর হয়ে পড়েন আনিসুল। তাকে সে অবস্থায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এএসপি আনিসুলের বাবা বাদী হয়ে আদাবর থানায় হত্যা মামলা দায়ের করেন।

আনিসুল করিম ৩১তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে পুলিশ ক্যাডারে যোগ দেন। সবশেষ তিনি বরিশাল মহানগর পুলিশে কর্মরত ছিলেন। তার বাড়ি গাজীপুরের কাপাসিয়ায়। তিনি এক সন্তানের জনক। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের ৩৩ ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন