বিজ্ঞাপন

বেনাপোলের ওই ভক্তের প্রতি সাকিবের দুঃখপ্রকাশ

November 16, 2020 | 9:27 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

কলকাতায় যাওয়ার পথে বেনাপোল ইমিগ্রেশন চেকপোস্টে ছবি তুলতে চাওয়ায় রেগে ভক্তের ফোন ছুঁড়ে ফেলে ভেঙে দেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন সাকিব আল হাসান। তিনি দাবি করেছেন, ওই ব্যক্তি ছবি তুলতে গেলে স্বাস্থ্যবিধি অনুসরণ করতে গিয়ে কেবল তাকে সরিয়ে দিতে গিয়েছিলেন। এসময় ওই ব্যক্তির হাতের সঙ্গে সাকিবের হাত লেগে গেলে ওই ব্যক্তির হাত থেকে ফোনটি পড়ে ভেঙে গিয়েছে। তবু এ ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন সাকিব।

বিজ্ঞাপন

সোমবার (১৬ নভেম্বর) রাতে সাকিব নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে আপলোড করা এক ভিডিওবার্তায় এই দুঃখপ্রকাশ করেন।

গত বৃহস্পতিবার (১২ নভেম্বর) কলকাতায় যান সাকিব। কলকাতা যাওয়ার পথে বেনাপোল চেকপোস্ট অতিক্রম করেন সাকিব। সেখানে এক ভক্ত তার সঙ্গে ছবি তুলতে এলে তার ফোন নিয়ে ছুঁড়ে ভেঙে ফেলেন বলেও অভিযোগ ওঠে সাকিবের বিরুদ্ধে।

ভিডিওবার্তায় ফোন ভেঙে ফেলার অভিযোগ অস্বীকার করেন সাকিব। তিনি বলেন, ‘আমি আসলে কখনোই বুঝতে পারি না, অন্য একজনের ফোন ভাঙলে আমার কী উপকার হবে! এর উত্তর হয়তো আমার চেয়ে ভালো আপনারা দিতে পারবেন। আর যার ফোন ভাঙা নিয়ে কথা হচ্ছে, ফোনটি আমি ইচ্ছে করে ভাঙিনি। যেহেতু করোনাকালীন সময়, তাই স্বাস্থ্যবিধি মেনে কীভাবে নিজেকে সুরক্ষিত রাখা যায়, সেই চেষ্টাটুকুই আমি করছিলাম।’

বিজ্ঞাপন

ঘটনাটির ব্যাখ্যা দিতে গিয়ে তিনি বলেন, ‘যেহেতু সেখানে অনেক মানুষ এবং ভিড় ছিল, সেখানে সবাই চাইছিল ছবি তুলতে। তবে আমি চেষ্টা করছিলাম, কীভাবে তাদের কাছে না গিয়ে আমার কাজগুলো সম্পন্ন করতে পারি। তো তার মধ্য থেকে একজন উৎসুক জনতা আমার কাছে এসে ছবি তুলতে চায়। তখন আমি তাকে সরিয়ে দিতে গিয়ে আমার হাতের সঙ্গে লেগে তার হাত থেকে মোবাইলটি পড়ে যায়। এবং হয়তো পরে ভেঙেও গিয়েছে।’

‘তার ফোন ভাঙার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। তবে আমার মনে হয় তারও সাবধানতা অবলম্বন করা উচিত ছিল। আসলে আমার মনে হয়, যত দিন করোনাভাইরাসের প্রভাব থাকে, পুরো সময়ে আসলে সবারই একটু সাবধানতা অবলম্বন করা উচিত,’— বলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন