বিজ্ঞাপন

‘সিঁদুর, বিশ্বাসের দুর্বল একটি চিহ্ন’ শ্রাবন্তীকে খোঁচা রোশনের

November 30, 2020 | 3:29 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

টলিউড সিনে ইন্ডাস্ট্রিতে এখন যে বিষয়টি নিয়ে সব থেকে বেশি আলোচনা, সেটি হচ্ছে অভিনেত্রী শ্রাবন্তী ও রোশনের দাম্পত্য সম্পর্কে চিড় ধরার খবর। তাদের বিবাহ বিচ্ছেদ নাকি শুধুই সময়ের অপেক্ষা। তৃতীয় বিয়েও টিকছে না শ্রাবন্তীর। এমন নানা খবর ঘুরপাক খাচ্ছে। আর সেই জল্পনাই বারবার উসকে যাচ্ছে শ্রাবন্তী ও রোশনের বিভিন্ন ইনস্টাগ্রাম পোস্টে। কখনও শ্রাবন্তী জানাচ্ছেন, তিনি নিজের নতুন জিম নিয়ে ব্যস্ত তো কখনও স্বামী রোশন একাই ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করছেন। সবমিলিয়ে নেটদুনিয়ার চর্চায় এ দুইজনের দাম্পত্য কলহ। এবার একটি পোস্টে যেন আরও স্পষ্ট হল দু’জনের মধ্যে সম্পর্কের তিক্ততাটা।

বিজ্ঞাপন

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আত্মজা বন্দ্যোপাধ্যায়ের একটি উদ্ধৃতি পোস্ট করেন অভিনেত্রী শ্রাবন্তীর স্বামী রোশন সিং। যাতে লেখা ছিল, ‘একটা বিয়ে বিশ্বাসের উপর নির্ভর করে টিকে থাকে। সিঁদুর সেটার গুরুত্ব প্রমাণে খুবই দুর্বল চিহ্ন।’ এই পোস্টের ক্যাপশনে রোশন লেখেন, ‘আমি এই কথায় সহমত। ব্যক্তিগতভাবে সেই সমস্ত মহিলাকে ঘৃণা করি যাদের বর্তমান অথবা প্রাক্তন স্বামী পছন্দ না করলেও তা ব্যবহার করে থাকেন।’

বিজ্ঞাপন

এদিকে রোশনের এই পোস্ট নিয়ে শুরু নানা জল্পনা-কল্পনা। কারণ রোশনের দেয়া পোস্টটির আগেই শ্রাবন্তীও একটি পোস্ট দেয় সোশ্যাল মিডিয়ায়। যাতে শ্রাবন্তীকে সিঁদুর পরেই দেখা গিয়েছে। বর্তমানে একটি রিয়ালিটি শোতে উপস্থাপিকার ভূমিকায় রয়েছেন এই অভিনেত্রী। সেখানে সিঁদুর পরেই দেখা যায় তাকে। অনেকেই বলছেন, সরাসরি কিছু না বললেও শ্রাবন্তীকে আদতে খোঁচা দিতে চেয়েছেন রোশন। গুঞ্জন যতই হোক না কেন এ ব্যাপারে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি শ্রাবন্তীর। সোশ্যাল মিডিয়ায় পালটা কোন পোস্টও করেননি তিনি।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন